ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

স্বামীকে কুপিয়ে খুন করে ৯৯৯ -এ ফোন স্ত্রীর 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৯ ঘণ্টা, জুন ২২, ২০২৩
স্বামীকে কুপিয়ে খুন করে ৯৯৯ -এ ফোন স্ত্রীর 

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুরে পারিবারিক কলহের জেরে স্ত্রীর দায়ের কোপে শামীম মিয়া (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। পরে ৯৯৯-এ ফোন করে স্ত্রী বানু বেগম আত্মসমর্পণ করেছেন।

 

বৃহস্পতিবার (২২ জুন) ভোরে জাতীয় জরুরিসেবা নম্বর ৯৯৯ -এ পাওয়া সেই কলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

ঘটনাটি ঘটেছে মোহাম্মদপুরের রায়েরবাজারের সাদেক খান রোডের ক্যান্সার গলিতে অবস্থিত লিটনের বাড়ি নামে একটি তিনতলা ভবনের নিচতলায়।

৯৯৯ এর পরিদর্শক (মিডিয়া) আনোয়ার সাত্তার বলেন, বানু বেগম নামে একজন কলার ৯৯৯ নম্বরে ফোন করে জানান, তিনি তার স্বামীকে দা দিয়ে কুপিয়ে খুন করেছেন, এখন তিনি আত্মসমর্পন করতে চান। এ অবস্থায় কলার দ্রুত পুলিশ টিম পাঠানোর জন্য ৯৯৯ নম্বরে ফোন করেন।  

তিনি আরও বলেন, ৯৯৯ কলটেকার কনস্টেবল তানভীর কলটি রিসিভ করেন। তানভীর তাৎক্ষণিকভাবে মোহাম্মদপুর থানায় বিষয়টি জানিয়ে দ্রুত ব্যবস্থা নেয়ার জন্য জানান। খবর পেয়ে মোহাম্মদপুর থানা পুলিশের একটি দল দ্রুত ঘটনাস্থলে গিয়ে শামীম মিয়ার মরদেহ সুরতহাল করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। হত্যার দায়ে অভিযুক্ত বানু বেগমকে আটক করে তারা।  

প্রাথমিকভাবে জানা যায়, অভিযুক্ত বানু বেগম নিহত শামীম মিয়ার দ্বিতীয় স্ত্রী। তিনি জানান, দাম্পত্য কলহ ও যৌতুকের জন্য তার স্বামী তাকে প্রায়ই মারধর করতেন, অতিষ্ঠ হয়ে তিনি এ হত্যাকাণ্ড ঘটান বলে তিনি জানান।  

মোহাম্মদপুর থানার ডিউটি অফিসার এসআই মো. কামরুল ইসলাম ৯৯৯-কে এ বিষয়ে নিশ্চিত করেন। এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৩১৬ ঘণ্টা, জুন ২২, ২০২৩
পিএম/এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।