ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

‘মহাসড়কে ফিটনেসবিহীন যানবাহন চলতে দেওয়া হবে না’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৭ ঘণ্টা, জুন ২২, ২০২৩
‘মহাসড়কে ফিটনেসবিহীন যানবাহন চলতে দেওয়া হবে না’

সিরাজগঞ্জ: হাইওয়ে পুলিশের প্রধান অতিরিক্ত পুলিশ মহা-পরিদর্শক শাহাবুদ্দিন আহম্মেদ খান বলেছেন, আসন্ন ঈদে মহাসড়কে কোনো প্রকার ফিটনেসবিহীন যানবাহন চলাচল করতে দেওয়া হবে না। এসব যানবাহন মহাসড়কের দেখা গেলে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বৃহস্পতিবার (২২ জুন) বিকেলে মহাসড়কের সিরাজগঞ্জ এলাকা পরিদর্শন শেষে এ কথা বলেন তিনি।

এ সময় মহাসড়কে পশুবাহী যানবাহন চলাচল প্রসঙ্গে তিনি বলেন, পশুবাহী যানবাহনসহ মহাসড়কে চলাচলকৃত যে কোনো প্রকার যানবাহনে চাঁদাবাজি প্রশ্রয় দেওয়া হবে না। এছাড়া আসন্ন ঈদে যাত্রীদের নিরাপদে ঘরে পৌঁছানোর জন্য এরই মধ্যে সংশ্লিষ্ট দপ্তরগুলো নিয়ে বৈঠক করা হয়েছে। সড়কের ঝুঁকিপূর্ণ স্থানগুলো চিহ্নিত করা হয়েছে। যানজট নিরসনে মহাসড়কের ওইসব স্থানে পর্যাপ্ত পুলিশ মোতায়েন থাকবে। এ সময় অনিরাপদ যাত্রা বিশেষ করে ট্রাক ও বাসের ছাদে যাত্রীদের যাতায়াত না করার পরামর্শ দেন তিনি।

পরিদর্শনকালে সিরাজগঞ্জ পুলিশ সুপার আরিফুর রহমান মণ্ডল, হাইওয়ে পুলিশের উপ মহা-পরিদর্শক মোজাম্মেল হোসেন, হাইওয়ে বগুড়া রিজিওনের পুলিশ সুপার আহসান হাবীব, পিবিআইয়ের পুলিশ সুপার রেজাউল করিম ও হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি এস এম বদরুল কবির উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৩৬ ঘণ্টা, জুন ২২, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।