ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভাঙ্গায় অ্যাম্বুলেন্স দুর্ঘটনা: স্বজনদের মরদেহ হস্তান্তর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০২ ঘণ্টা, জুন ২৪, ২০২৩
ভাঙ্গায় অ্যাম্বুলেন্স দুর্ঘটনা: স্বজনদের মরদেহ হস্তান্তর

ফরিদপুর: ফরিদপুরের ভাঙ্গায় নিয়ন্ত্রণ হারিয়ে হাইওয়ের রেলিংয়ে ধাক্কা লেগে একটি অ্যাম্বুলেন্সে আগুন লেগে ঘটনাস্থলেই ৭ যাত্রীর মৃত্যু হয়।  নিহতের স্বজনদের কাছে সনাক্তপূর্বক এবং সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে হস্তান্তর মরদেহগুলো করেন পুলিশ।

 

শনিবার (২৪ জুন) সন্ধ্যা ৬টার দিকে ফরিদপুরের পুলিশ সুপার (এসপি) মো. শাহজাহানের উপস্থিতিতে কোতয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ আল ফারুক রানা মরদেহগুলো হস্তান্তর করেন।  

এর আগে, একইদিন বিকাল ৩টার টার দিকে জেলা প্রশাসক (ডিসি) কামরুল আহসান তালুকদার মরদেহগুলো বাড়িতে নিয়ে যাওয়া ও দাফন সম্পন্নের জন্যে জেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতের প্রত্যেক পরিবারের সদস্যদের হাতে বিশ হাজার টাকা অনুদান দেওয়ার ঘোষণা দেন।  

প্রসঙ্গ, শনিবার (২৪ জুন) বেলা ১১টার দিকে ফরিদপুরের ভাঙ্গার মালিগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে হাইওয়ের রেলিংয়ে ধাক্কা লেগে একটি অ্যাম্বুলেন্সে আগুন ধরে ঘটনাস্থলেই ৭ যাত্রীর মৃত্যু হয়। আর এ ঘটনায় একমাত্র জীবিত ব্যক্তি হিসেবে আহত ওই অ্যাম্বুলেন্সের চালককে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। সেও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ ঘটনায় সর্বমোট ৮ জনের মৃত্যু হয়।

ফরিদপুর হাইওয়ে পুলিশের মাদারীপুর রিজিওনের পুলিশ সুপার (এসপি) মোস্তাফিজুর রহমান বলেন, দুর্ঘটনায় অ্যাম্বুলেন্সের সামনের অংশে আগুন ধরে যায়। যার ফলে এ হতাহতের ঘটনা ঘটে।  

আরও পড়ুন: অ্যাম্বুলেন্সে আগুন: নিহত ৭ জনের পরিচয় মিলেছে

বাংলাদেশ সময়: ২০০১ ঘণ্টা, জুন ২৪, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।