ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

মা-বাবার সঙ্গে বাড়ি ফেরা হলো না তানজিলার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৭ ঘণ্টা, জুন ২৭, ২০২৩
মা-বাবার সঙ্গে বাড়ি ফেরা হলো না তানজিলার

মাদারীপুর: মাদারীপুর জেলার রাজৈরে পিকআপভ্যানের ধাক্কায় মাহিন্দ্রা (থ্রি-হুইলার) থেকে ছিটকে পড়ে তানজিলা (১০) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৭ জুন) বেলা ১১টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের রাজৈর উপজেলার পল্লী বিদ্যুৎ অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিশু তানজিলা বাবা-মায়ের সঙ্গে ঢাকা থেকে বাড়ি ফিরছিল। সে মাদারীপুর সদর উপজেলার ঘটকচর এলাকার লিটন মাতুব্বরের একমাত্র মেয়ে এবং ঢাকার একটি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী।

জানা গেছে, ঢাকার যাত্রাবাড়ি থেকে কোনো দূরপাল্লার বাস না পেয়ে লিটন মাতুব্বর তার স্ত্রী ও দুই ছেলে-মেয়েকে নিয়ে ভেঙ্গে ভেঙ্গে ফরিদপুরের ভাঙ্গা পর্যন্ত যান। পরে তারা একটি লোকাল বাসে করে রাজৈর উপজেলার টেকেরহাট বাসস্ট্যান্ডে পৌঁছান। এরপর একটি মাহিন্দ্রা ভাড়া করে তাদের গ্রামের বাড়ি মাদারীপুর সদর উপজেলার ঘটকচর এলাকায় যাচ্ছিল। ঢাকা-বরিশাল মহাসড়কের রাজৈর পল্লীবিদ্যুৎ অফিসের সামনে গেলে বরিশাল থেকে আসা বিপরীতমুখী একটি পিকআপভ্যান মাহিন্দ্রাটিকে ধাক্কা দেয়। এ সময় মাহিন্দ্রা থেকে তানজিলা মহাসড়কে ছিটকে পড়লে ওই পিকআপভ্যানটির চাকায় পিষ্ট হয়।

এ ঘটনার পরে স্থানীয়রা গুরুতর অবস্থায় তানজিলাকে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত তানজিলার বাবা লিটন মাতুব্বর কাঁদতে কাঁদতে বলেন, ভালোভাবেই ঢাকা থেকে আসছিলাম। বাড়ির কাছাকাছি আইসা কি থিকা কি হইয়া গেলো। মেয়েটা আমার চোখের ছটফট করতে করতে মাইরা গেলো। বাবা হইয়া আমি কিছুই করতে পারলাম না!

মস্তফাপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু নাঈম মো. মোফাজ্জেল হক বলেন, ঈদ উপলক্ষ্যে ঢাকা থেকে মা-বাবা সঙ্গে বাড়ি ফিরছিল তানজিলা। তারা দূরপাল্লার কোনো বাস না পেয়ে ভেঙ্গে ভেঙ্গে টেকেরহাট পর্যন্ত আসেন। পরে একটি মাহিন্দ্রায় করে বাড়িতে ফেরার পথে একটি পিকআপভ্যান ধাক্কা দেয়। এতে মাহিন্দ্রা থেকে ছিটকে পড়ে তানজিলার মৃত্যু হয়।

তিনি আরও জানান, হাইওয়ে পুলিশ পিকআপভ্যানটি জব্দ করেছে। তবে চালককে আটক করা সম্ভব হয়নি। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, জুন ২৭, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।