ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

পাবনায় ২ টাকায় ঈদসামগ্রী বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৭ ঘণ্টা, জুন ২৮, ২০২৩
পাবনায় ২ টাকায় ঈদসামগ্রী বিতরণ

পাবনা: ঈদ মানে আনন্দ ঈদ মানে খুশি। ধনী দরিদ্র সকলে মিলে এই ঈদ আনন্দ ভাগাভাগি করতে পাবনা বেড়া উপজেলার শিক্ষার্থীদের নিয়ে তৈরি সামাজিক সংগঠন প্রতি বছরের মত এবারও মাত্র ২ টাকায় দরিদ্র ও অসচ্ছলদের মধ্যে ঈদ প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

বুধবার (২৮ জুন) দুপুরে বেড়া পৌর এলাকার স্যান্ডালপাড়া এলাকার শিক্ষার্থী সহযোগী সংগঠনের আয়োজনে এই সকল পণ্য সামগ্রী বিতরণ করা হয়।

ব্যতিক্রমী এ সামাজিক কর্মসূচিতে অংশ গ্রহণ করেন বেড়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট আশিফ শামস রঞ্জন ও  বেড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সবুর আলী।

এ সময় উপকারভোগীদের মধ্যে- ১ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি চাউল, আধা কেজি ডাল, ১ প্যাকেট সেমাই, আধা কেজি চিনি, লবণ ও সাবান দেওয়া হয়। পৌর এলাকার প্রায় ৬০০ জন দুঃস্থ নারী ও পুরুষের মধ্যে এই পণ্য বিতরণ করা হয়।

ঈদের আগের দিনে মাত্র ২ টাকায় এতগুলো পণ্য ক্রয় করতে পেরে বেশ খুশি অসচ্ছল সুবিধাভোগীরা।  

এ সময় আরও উপস্থিত ছিলেন, বেড়া মডেল থানার অফিসার্স ইনচার্জ (ওসি) হাদিউল ইসলাম, শিক্ষার্থী সহযোগিতা সংগঠনের প্রতিষ্ঠাতা মেহেরাব হোসান জিমসহ সংগঠনটির অন্যান্য সদস্যরা।

বাংলাদেশ সময়: ১৯১৭ ঘণ্টা, জুন ২৮, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।