ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাস্তায় পড়ে ছিল রাইস মিল শ্রমিকের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২১ ঘণ্টা, জুন ৩০, ২০২৩
রাস্তায় পড়ে ছিল রাইস মিল শ্রমিকের মরদেহ

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশে পাকা রাস্তার ওপর থেকে রবিউল মোল্লা ওরফে কুদ্দুস মোল্লা (৪৫) নামে এক রাইস মিল শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৯ জুন) দুপুরে তাড়াশ-নাদো সৈয়দপুর আঞ্চলিক সড়কে উপজেলার মাগুরা বিনোদন ইউনিয়নের কাটাগাঙের ব্রিজ সংলগ্ন এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত কুদ্দুস মোল্লা নাটোরে গুরুদাসপুর উপজেলার চরপিপলা গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে। তিনি নওগাঁ জেলার মহাদেবপুর উপজেলার অটো রাইস মিলের শ্রমিক ছিলেন।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম ইসলাম জানান, নাদো সৈয়দপুর সড়কের কাটাগাঙের ব্রিজ এলাকায় ওই ব্যক্তির মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত ওই ব্যক্তির পরনে চেক লুঙ্গি ও গায়ে হাফ হাতা চেক গেঞ্জি ছিল। তার মাথার পাশে একটি গামছা ও একটি ছোট ব্যাগ ছিল। তার শরীরে আঘাতের চিহ্ন নেই।

তিনি আরও জানান, মরদেহটি ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।  

বাংলাদেশ সময়: ১৬১৯ ঘণ্টা, জুন ৩০, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।