ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদারীপুর হাতকড়াসহ পালানো আসামি ১২ ঘণ্টা পর ফের গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০০ ঘণ্টা, জুলাই ২, ২০২৩
মাদারীপুর হাতকড়াসহ পালানো আসামি ১২ ঘণ্টা পর ফের গ্রেপ্তার

মাদারীপুর: মাদারীপুর জেলার ডাসারে গ্রেপ্তার হওয়া মাদক মামলার ওয়ারেন্টভুক্ত এক আসামি হাতকড়াসহ পালিয়ে যাওয়ার ১২ ঘণ্টা পর ফের ধরতে সক্ষম হয়েছে পুলিশ।

শনিবার (০১ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে ডাসার উপজেলার উত্তর ভাউতলী গ্রামের একটি পাটক্ষেত থেকে তাকে আবারও গ্রেপ্তার করা হয়।

এর আগে এদিন বেলা ১২টার দিকে ডাসার উপজেলার বয়াতিবাড়ি এলাকা থেকে পালিয়ে যান গ্রেপ্তার হওয়া খোকন মুন্সী (৩৩)। তিনি ডাসার উপজেলার কাজীবাকাই ইউনিয়নের পূর্ব মাইজপাড়া গ্রামের মোতালেব মুন্সীর ছেলে।

জানা গেছে, একটি মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামি খোকন মুন্সীকে গোপন তথ্যের ভিত্তিতে ভুরঘাটা বাসস্ট্যান্ড এলাকা থেকে শনিবার সকালে গ্রেপ্তার করেন ডাসার থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সুনীল চন্দ্র মুখোপাধ্যায়। একজন কনস্টেবলকে সঙ্গে নিয়ে ও মাঝে আসামিকে বসিয়ে মোটরসাইকেল চালাচ্ছিলেন সুনীল। মোটরসাইকেলটি ডাসার থানার দিকে রওনা হয়ে প্রায় তিন কিলোমিটার যাওয়ার পর বয়াতিবাড়ি এলাকায় পৌঁছালে সুযোগ বুঝে আসামি মোটরসাইকেল থেকে হাতকড়া পরা অবস্থায় লাফ দেন। পরে একটি পরিত্যক্ত ইটভাটা মধ্যে দিয়ে সজোরে দৌড়ে পালিয়ে যান তিনি। এ সময় পুলিশের দুই সদস্য সড়ক থেকে নিচে পড়ে গিয়ে আহত হন।

ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান জানান, পালিয়ে যাওয়া ওই আসামিকে ধরতে পুলিশের একাধিক টিম কাজ করেছে। পরে রাতে একটি পাটক্ষেত থেকে খোকনকে গ্রেপ্তার করে থানায় নেওয়া হয়।

বাংলাদেশ সময়: ০৮৩৪ ঘণ্টা, জুলাই ০২, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।