ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাজুস নওগাঁ শাখার সভাপতি রাজু মারা গেছেন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২১ ঘণ্টা, জুলাই ৮, ২০২৩
বাজুস নওগাঁ শাখার সভাপতি রাজু মারা গেছেন আবু সাঈদ রাজু

নওগাঁ: বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস) নওগাঁ জেলা শাখার সভাপতি আবু সাঈদ রাজু আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।  

শুক্রবার (৭ জুলাই) রাতে নওগাঁ শহরের একটি ভাড়া বাসায় তিনি ইন্তেকাল করেছেন।

তার বয়স হয়েছিল ৪৫ বছর।

আবু সাঈদ রাজু জেলার রাণীনগর উপজেলার কোবরাতুলী গ্রামের বাসিন্দা।  

আবু সাঈদের ভাতিজা মো. আরাফাত মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, গতকাল রাতে জেলা শহরের ভাড়া বাসায় তার চাচা আবু সাঈদ হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। রাতেই তাকে হাসপাতালে নেওয়ার প্রস্তুতিকালে তিনি মারা যান। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মৃত্যুবরণ করেছেন।  তিনি এক ছেলে, এক মেয়ে, স্ত্রী, বাবা-মা,  আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে পুরো পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।  

তিনি আরও জানান, বাদ যোহর রাজুর প্রথম জানাজা আদায় করা হবে নওগাঁ শহরে। এরপর তার গ্রামের বাড়িতে দ্বিতীয় জানাজা আদায় করে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

বাজুস নওগাঁ জেলা শাখার সাবেক সভাপতি তৌফিকুর রহমান বাবু জানান, আবু সাঈদ রাজুর মৃত্যুতে শোক জানিয়েছেন বাজুস প্রেসিডেন্ট সায়েম সোবহান আনভীর।  

অন্যদিকে রাজু’র মৃত্যুতে আজ শনিবার একদিন জেলা শহরের সব জুয়েলার্সের দোকান বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বাজুস নওগাঁ শাখা।

বাংলাদেশ সময়: ১০১৮ ঘণ্টা, জুলাই ০৮, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।