ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

ঝালকাঠিতে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৯ ঘণ্টা, জুলাই ১০, ২০২৩
ঝালকাঠিতে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, আটক ১

ঝালকাঠি: ঝালকাঠির নলছিটিতে ১৯ বছর বয়সি এক বুদ্ধি প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে হাবিব হাওলাদার (৫০) নামের একজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

রোববার (৯ জুলাই) রাত ৯টার দিকে খুলনা জেলার খালিসপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

 

আটক হাবিব হাওলাদার নলছিটি উপজেলার কুশঙ্গল ইউনিয়নের কুশঙ্গল এলাকার এসকেন হাওলাদারের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৮ এর সিপিএসসি কমান্ডার মেজর মোহাম্মদ জাহাঙ্গীর আলম।

মেজর মোহাম্মদ জাহাঙ্গীর আলম জানান, গত শনিবার ৮ জুলাই সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ওই তরুণী তার নিজ বসতঘরে ঘুমিয়ে ছিল। তখন তার মা ওষুধ আনতে শেওতা বাজারে গেলে খালি ঘরে একা পেয়ে হাবিব হাওলাদার তাকে ধর্ষণ করে। এ সময় তার চিৎকারে তার বড় ভাই নয়ন চন্দ্র সাহা ছুটে আসলে ভিসকটিমকে ধর্ষণ করতে দেখে আসামি হাবিব হাওলাদারের গায়ের পাঞ্জাবি ধরে ফেললে সে ধাক্কা মেরে পালিয়ে যায়। পরে নলছিটি থানা পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে পুলিশ এসে ওই ভিকটিমকে উদ্ধার করে। পুলিশ ভিকটিমকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়।  

এ ঘটনায় তরুণীর ভাই রোববার সকালে বাদী হয়ে নলছিটি থানায় নারী ও  শিশু নির্যাতন আইনে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পরে র‌্যাব-৮ ও র‌্যাব-৬, যৌথ অভিযানে ২৪ ঘণ্টার মধ্যে খুলনার খালিসপুর থেকে আসামিকে আটক করা হয়। তাকে নলছিটি থানা হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৩৯ ঘণ্টা, জুলাই ১০, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।