ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

টাঙ্গাইলে সন্তান হত্যার অভিযোগে বাবা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৯ ঘণ্টা, জুলাই ১০, ২০২৩
টাঙ্গাইলে সন্তান হত্যার অভিযোগে বাবা আটক

টাঙ্গাইল: টাঙ্গাইলে আট মাসের সন্তানকে হত্যার অভিযোগ উঠেছে বাবার বিরুদ্ধে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাবা মো. সাহেদকে আটক করেছে পুলিশ।

 

সোমবার (১০ জুলাই) সকালে সদর উপজেলার করটিয়া ইউনিয়নের লতিফপুর গ্রামে এ ঘটনা ঘটে।  

পুলিশ ও স্থানীয়রা জানায়, চার বছর আগে পার্শ্ববর্তী লতিফপুর গ্রামের শহিদুল ইসলামের মেয়ে ঝুমা আক্তারের সঙ্গে সাহেদ মিয়ার বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের পারিবারিক কলহ লেগেই থাকতো। এরই মধ্যে তাদের সংসারে একটি ছেলে সন্তানের জন্ম হয়। বর্তমানে শিশুটির বয়স আট মাস। সাহেদের সঙ্গে অন্য নারীর অনৈতিক সম্পর্ক আছে এমন অভিযোগে স্ত্রীর সঙ্গে মনোমালিন্য চলে আসছিল। এ কারণে মাঝে মধ্যেই ঝুমাকে মারধর করতেন সাহেদ। সর্বশেষ দেড় মাসে আগে ঝুমাকে মারধর করলে তিনি বাবার বাড়ি চলে যান। সালিশ বৈঠকের মাধ্যমে তিনদিন আগে স্ত্রীকে বাড়ি নিয়ে আসেন সাহেদ। রোববার দিবাগত রাতেও ঝুমাকে মারধর করেন সাহেদ।

ঝুমা বলেন, সকালে রান্না করার সময় কান্নার আওয়াজ পেয়ে ঘরে গিয়ে দেখি ছেলের সঙ্গে আমার স্বামী শুয়ে আছে। তখন তার মুখ লাল দেখেছি। তার কিছুক্ষণ পর আবার কান্নার আওয়াজ পেয়ে ঘরে গেলে ছেলের নাকে রক্ত দেখি ও মুখ দিয়ে লালা বের হতে দেখি। আমার স্বামী আমার ছেলেকে হত্যা করেছে।

টাঙ্গাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ছালাম মিয়া বলেন, এ ঘটনায় শিশুর বাবা সাহেদকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য শিশুটির মরদেহ টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, জুলাই ১০, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।