ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে দুপক্ষের সংঘর্ষে আহত ৩০, আটক ৮

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৮ ঘণ্টা, জুলাই ১২, ২০২৩
গোপালগঞ্জে দুপক্ষের সংঘর্ষে আহত ৩০, আটক ৮

গোপালগঞ্জ: গোপালগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মোটর শ্রমিক ইউনিয়নের বর্তমান ও সাবেক সভাপতির সমর্থকদের মধ্যে সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ৩০ জন আহত হয়েছে। এ সময় বেশ কিছু সংখ্যক বাড়ি-ঘরে ভাঙচুরের ঘটনা ঘটেছে।

 

পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বেশ কয়েক রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ এবং ঘটনাস্থল থেকে ৮ জনকে আটক করেছে।

বুধবার (১৩ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে গোপালগঞ্জ পৌরসভার ফকিরকান্দি হাজীবাড়ী বড় মসজিদের কাছে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা গেছে, দীর্ঘ বছর ধরে গোপালগঞ্জ মোটর শ্রমিক ইউনিয়নের বর্তমান সভাপতি বুলবুল ইসলামের সঙ্গে সাবেক সভাপতি জাসু শেখের বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। এর জেরে জাসুর লোকজন বুলবুলের লোকজনের ওপর অতর্কিত হামলা করে। পরে উভয় পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৩০ জন আহত হয়। এর মধ্যে গুরুতর আহত ৮ জনকে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের বিভিন্ন প্রাইভেট ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে। সংঘর্ষের সময় এক পক্ষ অন্য পক্ষের বাড়িঘরে হামলা করে ভাঙচুর করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বেশ কয়েক রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং ঘটনাস্থল থেকে ৮ জনকে আটক করে।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাসুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। পরিস্থিতি শান্ত করতে রাবার বুলেট নিক্ষেপ করা হয়েছে এবং ঘটনাস্থল থেকে ৮ জনকে আটক করা হয়েছে। আটক অভিযান অব্যাহত রয়েছে বলেও তিনি জানান।

বাংলাদেশ সময়: ২০৩৪ ঘণ্টা,  জুলাই ১২, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।