ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

কৃষকদের উন্নয়নে কাজ করে যাচ্ছে সরকার: পার্বত্যমন্ত্রী 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৩
কৃষকদের উন্নয়নে কাজ করে যাচ্ছে সরকার: পার্বত্যমন্ত্রী 

বান্দরবান: পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেছেন, বর্তমান সরকার কৃষিবান্ধব সরকার, আর এই সরকারের আমলে কৃষকদের বিভিন্ন সুযোগ সুবিধা বৃদ্ধি করা হয়েছে আর এর ফলে কৃষকদের আর্থ-সামাজিক অবস্থার উন্নয়ন ত্বরান্বিত হচ্ছে।

শুক্রবার (১৪ জুলাই) বান্দরবান পার্বত্য জেলা পরিষদের আয়োজনে কৃষি যন্ত্রপাতি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

 

এ সময় বান্দরবান পার্বত্য জেলার বিভিন্ন উপজেলার কৃষক ও নারীদের উন্নয়নে গাছের চারা, কৃষি সরঞ্জাম ও গরুর বাছুর বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানের শেষে পার্বত্য জেলা পরিষদের ১ কোটি ২৫ লাখ টাকা ব্যয়ে বিভিন্ন সমবায় সমিতি ও কৃষকদের ধান কাটার মেশিন, পাওয়ার টিলার, ধান মাড়াই, পাওয়ার ফুট স্প্রে মেশিন, মৌ বক্স, পানি পাম্ম মেশিন ও গরুর বাছুরসহ দেশি-বিদেশি বিভিন্ন ফলদ, কৃষিজ এবং বনজ চারা বিতরণ করা হয়।  

পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রায়হান কাজেমী, পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. কামাল হোসেন, পার্বত্য জেলা পরিষদের সদস্য ক্য সা প্রু, নির্বাহী প্রকৌশলী মো. জিয়াউর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) খোরশেদ আলম, পৌরসভার মেয়র সৌরভ দাশ শেখরসহ সরকারি বিভিন্ন দফতরের ঊর্ধ্বতন কর্মকর্তা ও বিভিন্ন ইউনিয়নের কৃষকরা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।