ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৮ ঘণ্টা, জুলাই ১৬, ২০২৩
নরসিংদীতে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু ফাইল ফটো

নরসিংদী: নরসিংদীর শিবপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে খাদিজা আক্তার (৩৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

রোববার (১৬ জুলাই) সকালে উপজেলার বাঘাব ইউনিয়নের কুন্দারপাড়ার গোল্লাবাড়ির নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

মৃত খাদিজা আক্তার উপজেলার বাঘাব ইউনিয়নের কুন্দারপাড়া গ্রামের গোল্লাবাড়ি এলাকার আবদুস সালামের স্ত্রী। এ দম্পতির তিন কন্যাসন্তান রয়েছে।

গৃহবধূর স্বামী আবদুস সালাম বলেন, সকাল ৬টার দিকে তিন মেয়েকে মাদরাসায় পাঠিয়ে গৃহস্থালির কাজ করছিল খাদিজা আক্তার। একপর্যায়ে সে বাড়ির পাশে কৃষিজমির সেচকাজে ব্যবহৃত মোটরচালিত পাম্পের সামনে যাওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে তাকে দ্রুত উদ্ধার করে ১০০ শয্যা নরসিংদী জেলা হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ইরি ধানের মৌসুমে সেচকাজে ব্যবহার করা হতো মোটর পাম্পটি। অন্য সময় এর সঙ্গে বিদ্যুতের লাইন থাকত না। সকালে কী থেকে কী হয়ে গেল, কিছুই বুঝতে পারছি না।

নরসিংদী জেলা হাসপাতালের তত্ত্বাবধায়ক এএনএম মিজানুর রহমান বলেন, বিদ্যুৎস্পৃষ্ট ওই নারীকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। তার মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।  

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার বলেন, গৃহস্থালি কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছে বলে আমরা জানতে পেরেছি। পরিবারের সদস্যরা বিনা ময়নাতদন্তে মরদেহ নিয়ে যাওয়ার জন্য জেলা প্রশাসকের কাছে আবেদন করেছে। এ ঘটনায় তারা থানায় কোনো অভিযোগ দেয়নি।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, জুলাই ১৬, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।