ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৬ ঘণ্টা, জুলাই ১৬, ২০২৩
দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

দিনাজপুর: দিনাজপুরে দুই উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। নিহতরা হলেন, আবু বক্কর (৩০), রুহুল আমিন (৩৯)।

এ সময় আহত হয়েছেন আরও ১০ জন।

রোববার (১৬ জুলাই) দুপুরে জেলার সদর উপজেলার পাঁচবাড়ী এলাকায় ট্রাকের ধাক্কায় যাত্রীবাহী বাস উল্টে আবু বক্কর নামে এক যুবক নিহতের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আরও ৮ থেকে ১০ জন যাত্রী আহত হয়েছেন।

নিহত আবু বক্কর উপজেলার ৫ নম্বর শশরা ইউনিয়নের উমরপাইল গোয়ালপাড়া এলাকার বাসিন্দা মৃত আফতাব উদ্দিনের ছেলে। তিনি দুর্ঘটনায় উল্টে যাওয়া বাসের হেলপার(সহকারী) ছিলেন।  

স্থানীয়রা জানান, প্রমদা পরিবহনের একটি বাস ফুলবাড়ী থেকে দিনাজপুর শহরের দিকে আসছিল। পরে পাঁচবাড়ী এলাকায় আসলে একই দিক থেকে আসা একটি ট্রাক ধাক্কা দিলে বাসটি সড়কের পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই আবু বক্কর মারা যান।  

এ বিষয়ে দিনাজপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। দুর্ঘটনায় ৮-১০ জন যাত্রী আহত হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে দুপুর পৌনে ১টার দিকে জেলার চিরিরবন্দর উপজেলার চম্পাতলী এলাকায় অজ্ঞাত গাড়ির ধাক্কায় রুহুল আমিন নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।  

নিহত রুহুল আমিন আমিন জেলার পার্বতীপুর উপজেলার ধোপাকল এলাকার বাসিন্দা জাকির হোসেনের ছেলে।  

দশমাইল হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) ননী গোপাল, নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৭২৪ ঘণ্টা, জুলাই ১৬, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।