ঢাকা, সোমবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজধানীতে বালতির পানিতে পড়ে শিশুর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, জুলাই ১৭, ২০২৩
রাজধানীতে বালতির পানিতে পড়ে শিশুর মৃত্যু

ঢাকা: রাজধানীর এলিফ্যান্ট রোডের একটি বাসায় বাথরুমে থাকা বালতির পানিতে পড়ে জারির নামের ২০ মাসের একটি ছেলে শিশুর মৃত্যু হয়েছে।

সোমবার (১৭ জুলাই) দুপুর সোয়া ১টার দিকে এ ঘটনা ঘটে।

মৃত শিশুর বাবা আক্তার হোসেন বাংলানিউজকে জানান, তাদের বাড়ি মুন্সিগঞ্জের শ্রীনগরের তিনগাঁও গ্রামে। তারা এলিফ্যান্ট রোডের একটি বাড়ির চারতলায় ভাড়া থাকেন। ওই রোডে তার একটি ইলেকট্রনিক্স সামগ্রীর দোকান আছে। এ ঘটনার সময় তিনি ওই দোকানে ছিলেন। তার তিন সন্তানের মধ্যে জারির ছোট।

তিনি আরও জানান, ঘটনার সময় জারির মা জোসনা বেগম বাসায় কাজ করছিলেন। এ সময় সবার চোখের আড়ালে জারির হামাগুড়ি দিয়ে বাথরুমে চলে যায়। সেখানে থাকা পানি ভরা বালতির মধ্যে পড়ে যায় সে। টের পেয়ে জারির মা বালতির পানি থেকে তুলে আমাকে ফোনে জানান। পরে তিনি বাসায় গিয়ে শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, শিশুটির মরদেহ মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, জুলাই ১৭, ২০২৩
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।