ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

চুরি হওয়া ৩৫ মোবাইল মালিককে ফেরত দিল পুলিশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, জুলাই ২৫, ২০২৩
চুরি হওয়া ৩৫ মোবাইল মালিককে ফেরত দিল পুলিশ

সাতক্ষীরা: শোরুমের টিনের চাল কেটে অভিনব কায়দায় রশি দিয়ে ঝুলে চুরি করে নিয়ে যাওয়া ৩৫টি মোবাইল ফোন উদ্ধার করে মালিককে ফিরিয়ে দিয়েছে সাতক্ষীরা সদর থানা পুলিশ।  

মঙ্গলবার (২৫ জুলাই) বেলা ১২টার দিকে সদর থানার উপ-পরিদর্শক তন্ময় মোহন্ত শোরুমের মালিক মোহাম্মদিয়া টেলিকমের স্বত্বাধিকারী আশিকুর রহমানের কাছে মোবাইলগুলো হস্তান্তর করেন।

জানা যায়, গত ২১ জুন সাতক্ষীরা শহরের সঙ্গীতা মোড় এলাকার মোহাম্মদিয়া টেলিকমের টিনের চাল কেটে রশি দিয়ে ঝুলে নগদ ২ লাখ ৭৫ হাজার টাকা ও ৩৭টি মোবাইল চুরি করে সংঘবদ্ধ চোরচক্র। চুরি হওয়া মোবাইলের দাম প্রায় ১০ লাখ ২০ হাজার টাকা।  

এ ঘটনায় সদর থানায় মামলা দায়েরের পর তথ্যপ্রযুক্তির সহায়তায় চুরির অভিযোগে গত ৭ জুলাই জয়পুরহাট জেলার পাচবিবি থানার ধরঞ্চি গ্রাম থেকে নূর ইসলামকে গ্রেপ্তার করা হয়।  

এ সময় তার স্বীকারোক্তি অনুযায়ী একটি পরিত্যক্ত ঘর থেকে চুরি যাওয়া ৩৫টি মোবাইল উদ্ধার করে পুলিশ। বাকি দুটি মোবাইল উদ্ধার করা সম্ভব হয়নি।

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, জুলাই ২৫, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।