ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফতুল্লায় ধর্ষণচেষ্টা, ভণ্ড কবিরাজকে গণপিটুনি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, জুলাই ২৬, ২০২৩
ফতুল্লায় ধর্ষণচেষ্টা, ভণ্ড কবিরাজকে গণপিটুনি প্রতীকী ছবি।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় চিকিৎসার নামে এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করায় ভণ্ড এক কবিরাজকে গণপিটুনি দিয়ে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

এ ঘটনায় বুধবার (২৬ জুলাই) গৃহবধূ বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।



এর আগে মঙ্গলবার (২৫ জুলাই) বিকেলে ফতুল্লার পাগলা নন্দলালপুর এলাকায় এ ঘটনা ঘটে। গ্রেপ্তারকৃত কবিরাজ শাহীন হোসেন সুমন (৪০) মুন্সিগঞ্জ জেলার মুক্তারপুর কাঠপট্টি এলাকার মৃত মোশারফ হোসেনের ছেলে।  

ওই লম্পট ফতুল্লার পাগলা সূর্যমুখী সিনেমা হল এলাকায় থেকে কবিরাজির নামে প্রতারণা করেন।

মামলায় উল্লেখ করা হয়, গৃহবধূর স্বামী দিনমজুরের কাজ করেন। তাদের পাঁচ বছর বয়সী কন্যাশিশু জণ্ডিস হয়েছে মনে হওয়ায় চিকিৎসার জন্য শাহীন হোসেন সুমনের কাছে নিয়ে যায়। তখন শাহীন হোসেন সুমন তাদের বাসায় গিয়ে চিকিৎসা দেওয়ার কথা বলেন। এতে গৃহবধূ ও তার স্বামী বাসায় চলে যায়। এরপর মঙ্গলবার বিকেলে গৃহবধূর বাসায় এসে বলেন বাচ্চার চিকিৎসা দরকার নেই তার মায়ের চিকিৎসা করলেই হবে। এ কথা বলে গৃহবধূর স্বামী ও সন্তানকে বাইরে বের করে দিয়ে ধর্ষণের চেষ্টা করে শাহীন হোসেন সুমন। এ সময় গৃহবধূ চিৎকার করলে এলাকাবাসী এগিয়ে এসে ভণ্ড কবিরাজকে গণপিটুনি দিয়ে পুলিশে সোর্পদ করে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম বলেন, কবিরাজকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০০১ ঘণ্টা, জুলাই ২৬, ২০২৩
এমআরপি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।