ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

জাতীয়

আশুলিয়ায় নিরিবিলি এলাকায় চলন্ত বাসে আগুন 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০০ ঘণ্টা, জুলাই ২৯, ২০২৩
আশুলিয়ায় নিরিবিলি এলাকায় চলন্ত বাসে আগুন 

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় একটি চলন্ত বাসে আগুন দিয়ে পুড়িয়ে দেওয়ার ঘটনা ঘটেছে। এ ছাড়া আরও কয়েকটি বাসকে ভাঙচুর করার খবর পাওয়া গেছে৷ এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

শনিবার (২৯ জুলাই) বিকাল তিনটার দিকে ঢাকা-আরিচা মহাসড়কে আশুলিয়ার নিরিবিলি এলাকার ঢাকাগামী লেনে এ ঘটনা ঘটে৷ 

বাসটির তত্ত্বাবধানে থাকা মো. ইকবাল হাসান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বিকাশ পরিবহনের আমাদের এই বাস আব্দুল্লাহপুর রুটে চলে। মালিকের নাম সোরহাব। আগুন লাগিয়ে দেওয়ার পর ঘটনা স্থলে যাই আমি। গাড়িটি নিরিবিলিতে আগুন দেয়। সেখানে বাসটির চালক আমাকে বলে যারা গাড়িটিকে আগুন দিয়েছে তাদের সবার হাতে অস্ত্র ছিল। আমাদের গাড়ি থামিয়ে পুড়িয়ে দেয় তারা। আরও তিনটি গাড়ি ভাঙচুর করে।  

ফায়ার সার্ভিসের জোন-৪ এর উপ-সহকারী পরিচালক আল্লাউদ্দিন আলী বাংলানিউজকে বলেন, খবর পেয়ে সাড়ে তিনটার দিকে দুইটি ইউনিট ঘটনাস্থলে এসে ১০ মিনিটের ভেতর গাড়িটির আগুন নিয়ন্ত্রণে আনি। গাড়িটিকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।  

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান বাংলানিউজকে বলেন, নিরিবিলি এলাকায় একটি বাসে আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছে। কয়েকটি বাসও ভাঙচুর করেছে। তবে কারা করেছে সেটা নিশ্চিত হওয়া যায়নি। পুড়ে যাওয়া বাসটি র‌্যাকারের সাহায্য সড়ক থেকে সরিয়ে নেওয়া হয়েছে। এখন যানচলাচল স্বাভাবিক আছে।

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, জুলাই ২৯, ২০২৩
এসএফ/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।