ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

নাইট ডিউটিতে গলায় গুলি করে কনস্টেবলের ‘আত্মহত্যা’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৫ ঘণ্টা, আগস্ট ৪, ২০২৩
নাইট ডিউটিতে গলায় গুলি করে কনস্টেবলের ‘আত্মহত্যা’

পঞ্চগড়: পঞ্চগড়ে গলায় গুলি করে ফিরোজ আহমেদ (২৫) নামে এক পুলিশ সদস্য (কনস্টেবল) আত্মহত্যা করেছেন বলে দাবি করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩ আগস্ট) রাত ২টার দিকে পঞ্চগড় জেলা শহরের সোনালী ব্যাংকে ডিউটিরত অবস্থায় আত্মহত্যা করেন তিনি।

 

পারিবারিক কলহের জেরে ঘটনাটি ঘটতে পারে বলে জানালেও বিস্তারিত কোনো তথ্য প্রকাশ করেনি পুলিশ।

জানা যায়, পুলিশ সদস্য ফিরোজ আহমেদ দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার পলি মির্জাপুর আবতাবগঞ্জ এলাকার কনস্টেবল আবু সাঈদের ছেলে। তিনি পঞ্চগড়ের পুলিশ লাইনে কর্মরত ছিলেন। এক বছর আগে পঞ্চগড়ে যোগদানের মাধ্যমে কনস্টেবল পদে চাকরি শুরু করেন ফিরোজ।

প্রাথমিকভাবে জানা গেছে, গত ৩১ জুলাই পঞ্চগড় শহরের সোনালী ব্যাংকে গার্ডের দায়িত্ব পান তিনি। বৃহস্পতিবার রাতে ব্যাংকে দায়িত্ব পালনের সময় নিজের সরকারি রাইফেল দিয়ে গলায় গুলি করে আত্মহত্যার চেষ্টা করেন তিনি। পরে সহকর্মীরা রাতেই ফিরোজকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ফিরোজের মৃতদেহ ময়নাতদন্তের জন্য  পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের দায়িত্বে থাকা চিকিৎসক ডা. সাইদতুল ইসলাম ফয়সাল বাংলানিউজকে বলেন, পুলিশ সদস্যরা গুলিবিদ্ধ ফিরোজকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে।

পঞ্চগড়ের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) কনক কুমার দাস বাংলানিউজকে বলেন, আমরা প্রাথমিকভাবে ধারণা করছি, পারিবারিক কলহের জেরে তিনি আত্মহত্যা করেছেন। পুলিশের একটি বিশেষ টিম বিষয়টি তদন্ত করে দেখবে।  

বাংলাদেশ সময়: ১০১৩ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২৩
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।