ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

অনৈতিক কার্যকলাপে লিপ্ত থাকায় হাতেনাতে আটক ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৪ ঘণ্টা, আগস্ট ৫, ২০২৩
অনৈতিক কার্যকলাপে লিপ্ত থাকায় হাতেনাতে আটক ৫

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার সেনগাঁও ইউনিয়নের নোহালী গ্রামে ঘরের ভেতরে অবৈধ ও অনৈতিক কার্যকলাপে লিপ্ত থাকায় হাতেনাতে তিনজন যুবক ও দুইজন নারীসহ মোট পাঁচ জনকে আটক করেছে পুলিশ।

শনিবার (৫ আগস্ট) বিকালে ৯৯৯-এ কলের মাধ্যমে সংবাদ পেয়ে অভিযান  চালিয়ে উপজেলার সেনগাঁও ইউনিয়নের নোহালী গ্রামের সালেহা বেগমের নামে এক মহিলার বাড়ি থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, ঠাকুরগাঁও সদর উপজেলার ফেসাডাঙ্গী গ্রামের আজিজুরের ছেলে শামিম (২২), একই গ্রামের হামিদুলের ছেলে আব্দুর রাজ্জাক (২৭), বালাপাড়া বান্দিগড় গ্রামের সের আলীর স্ত্রী জুঁই (২৭), রাণীশংকৈল উপজেলার মীরডাঙ্গী এলাকার রেজাউল করিমের ছেলে শাহীন (২২) ও বাগেরহাট জেলার ফকিরহাট থানার বালিয়াখালি গ্রামের স্বামী পরিত্যাক্তা সানু (৩০)। সানু বগুড়ায় ভাড়া বাসায় থাকতেন।  

পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ সেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অবৈধভাবে অনৈতিক চলছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ বিষয়ে তাদের বিরুদ্ধে মামলা করে বিজ্ঞ আদালতে পাঠানো হবে।

এছাড়াও তিনি জানান, যাদের বাড়িতে অনৈতিক কার্যকলাপ চলছিল সেই সালেহা বেগমসহ তিনজন পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। তাদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২৩৫৪ ঘণ্টা, আগস্ট ৫, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।