ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হাতিয়ায় ট্রাক্টরচালককে কুপিয়ে হত্যা           

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, আগস্ট ৬, ২০২৩
হাতিয়ায় ট্রাক্টরচালককে কুপিয়ে হত্যা
          

নোয়াখালী: নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় মিজানুর রহমান (৩৩) নামে এক ট্রাক্টরচালককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য এক যুবককে আটক করেছে পুলিশ।

   

রোববার (৬ আগস্ট) দুপুর ১টার দিকে মরদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।
  
এর আগে, শনিবার (৫ আগস্ট) রাত ১০টার দিকে উপজেলার চরকিং ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের বোয়ালিয়া গ্রামের মধ্য বোয়ালিয়া হর কুমার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে খুন হন তিনি।  

নিহত মিজানুর একই এলাকার মৃত মোস্তফিজুর‌ রহমান চৌকিদারের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, মিজান ট্রাক্টর দিয়ে ভাড়ায় অন্যের জমিতে চাষ করতেন। কিছুদিন আগে তিনি অন্য এলাকায় জমি চাষ করলে সেই এলাকার ট্রাক্টরচালকদের সঙ্গে তার বিরোধ দেখা দেয়। পুলিশ ধারণা করছে, এ বিরোধের জের ধরে তাকে হত্যা করা হয়েছে।  

হাতিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কাঞ্চন কান্তি দাস জানান, শনিবার রাতে মিজান তার বাড়ির কাছে হর কুমার সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বসেছিলেন। রাত ১০টার দিকে দুর্বৃত্তরা সেখানে গিয়ে মিজানের মাথায় তিনটি ও পিঠে একটি কোপ দিয়ে পালিয়ে যান। এ অবস্থায় মিজানকে উদ্ধার করে হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একই এলাকার মো. ইব্রাহীম (২১) নামে এক যুবককে আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫৩১ ঘণ্টা, আগস্ট ৬, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।