ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাউফলে স্কুল শিক্ষার্থীকে গলা কেটে হত্যাচেষ্টা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৫ ঘণ্টা, আগস্ট ৭, ২০২৩
বাউফলে স্কুল শিক্ষার্থীকে গলা কেটে হত্যাচেষ্টা

পটুয়াখালী: পটুয়াখালীর বাউফলে ছিটকা মহসিন মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির এক শিক্ষার্থীকে গলা কেটে হত্যার চেষ্টা করেছে অজ্ঞাত কিশোর গ্যাংয়ের সদস্যরা।

রোববার (৬ আগস্ট) রাতে বাউফলের কালিশুরী ইউনিয়নের রাজাপুর গ্রামের মাদবর বাজার সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

আহত শিক্ষার্থী মো. রিফাত মাতব্বর (১৬) কালিশুরী ইউনিয়নের রাজাপুর গ্রামের মাতব্বর বাড়ির মো. শাহআলম মাতব্বরের ছেলে।  

জানা যায়, রিফাত তার বড় ভাইয়ের জরুরি কাগজপত্র ফটোকপি করতে বাসা থেকে রাজাপুর বাজারে যাচ্ছিল। পথে মাদবর বাজার সংলগ্ন নির্জন জায়গায় অজ্ঞাত কিশোর গ্যাং সদস্যরা এলোপাতাড়ি ছুরিকাঘাত করে তাকে হত্যার চেষ্টা করে। এতে সে গুরুতর আহত হয়।  

পরে স্থানীয়রা ওই রাস্তা দিয়ে যাওয়ার পথে আহত শিক্ষার্থীকে মাটিতে লুটিয়ে পড়ে থাকতে দেখে তার পরিবারে খবর দেয়। পরে তাকে উদ্ধার করে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

আহত শিক্ষার্থী মো. রিফাত মাতব্বরের গলায় ছুরিকাঘাত করায় সে কথা বলতে না পারলেও প্রশ্নের জবাবে মাথা নেড়ে নিশ্চিত করেছে একটি সঙ্গবদ্ধ কিশোর গ্যাং এ ঘটনা ঘটিয়েছে।  

বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক জানান, তার গলায় হাতে ও মুখে আঘাত রয়েছে। তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১০৪৩ ঘণ্টা, আগস্ট ০৭, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।