ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

সৈয়দপুরে পৌর কাউন্সিলর জীবননাশের হুমকিতে সংবাদ সম্মেলন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৫ ঘণ্টা, আগস্ট ৭, ২০২৩
সৈয়দপুরে পৌর কাউন্সিলর জীবননাশের হুমকিতে সংবাদ সম্মেলন সংবাদ সম্মেলনে পৌর কাউন্সিলর মো. আনোয়ারুল ইসলাম মানিক।

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুর পৌরসভার তিন নম্বর ওয়ার্ডে ১০ মাদকবিক্রেতাদের নাম প্রকাশ করেছেন পৌর কাউন্সিলর মো. আনোয়ারুল ইসলাম মানিক। মাদক বিক্রেতারা ওই কাউন্সিলরকে জীবননাশের হুমকি দিচ্ছেন বলেও অভিযোগ করা হয়।



সোমবার (৭ আগস্ট) বিকেলে ওই ওয়ার্ডের রসুলপুর এলাকার সেরু হোটেলের সামনে এক সংবাদ সম্মেলনে ওই মাদক বিক্রেতাদের নাম প্রকাশ করেন তিনি।  
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন পৌর কাউন্সিলর মো. আনোয়ারুল ইসলাম মানিক।

তিনি বলেন, আমি ছোট বেলা থেকে ওই এলাকায় বেড়ে উঠেছি। আমি সবসময় বড়দের শ্রদ্ধা ও ছোটদের স্নেহ করে এসেছি। আমার ওয়ার্ডটি মাদক বিক্রেতাদের জন্য অভয়ারণ্য। এ ওয়ার্ডের গোলাহাট, রসুলপুর, বার্মা সেল, ইসলামবাগ এলাকাসহ চলাচলের রাস্তায় প্রকাশ্যে ও অনলাইনে মাদক বিক্রি হচ্ছে। ইতোমধ্যে এলাকাবাসীর সহযোগিতায় ছয়জন মাদক ব্যবসায়ীকে পুলিশে দিয়েছি। তাদের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। এলাকায় মাদকমুক্ত করতে সামাজিক আন্দোলন গড়ে তোলা হয়েছে। এর মাধ্যমে সভা-সমাবেশ, সচেতনতামূলক আলোচনা সভা করা হচ্ছে। এতে করে তরুণ সমাজ সচেতন হয়ে উঠছে বলে আমার বিশ্বাস। এমন পরিস্থিতিতে ওয়ার্ডের অপরাপর মাদক বিক্রেতারা মরিয়া হয়ে উঠেছে। তারা রাতে আমার গতিবিধি লক্ষ্য করছে, টেলিফোনে আমাকে জীবননাশের হুমকি দেওয়া হচ্ছে। এর ফলে আমি নিরাপত্তাহীনতায় ভুগছি।

প্রশ্নোত্তরে ওই কাউন্সিলর জানান, বিষয়টি আমি থানায় অবহিত করেছি। সংবাদ সম্মেলনে তিনি ১০ মাদক ব্যবসায়ীর নাম প্রকাশ করেন। এরা হলেন লাড়ুয়া, আসফাক, কালা বাবু, মো. আলি, সাগর মাছুয়া, আসিফ, আতিক, ফেলু, পিংকু ও নাদিম। সংবাদ সম্মেলনে এলাকাবাসীর মধ্যে আনোয়ার হোসেন ভোলা, মো. ইসলাম, মমতাজ প্রমুখ উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১০৩ ঘণ্টা, আগস্ট ০৭, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।