ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

কিশোরগঞ্জে চিকিৎসকের মৃত্যুর ঘটনায় মামলা, স্ত্রীসহ দুই শ্যালক গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৫ ঘণ্টা, আগস্ট ৮, ২০২৩
কিশোরগঞ্জে চিকিৎসকের মৃত্যুর ঘটনায় মামলা, স্ত্রীসহ দুই শ্যালক গ্রেপ্তার ডা. শাহীন সুলতানা (মিরা): ফাইল ফটো

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায় আরিফুল ইসলাম (২৯) নামে এক চিকিৎসকের মৃত্যুর ঘটনায় দায়েরকৃত মামলায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (৭ আগস্ট) দিনগত রাতে হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান টিটু এ তথ্য জানান।

 

গ্রেপ্তাররা হলেন-মৃত ডা. আরিফুল ইসলামের স্ত্রী ডা. শাহীন সুলতানা (মিরা) এবং মিরার দুই ভাই মো. নাসির উদ্দিন ও মো. এরশাদ। তাদের বাড়ি পাকুন্দিয়া উপজেলার চরকাওনা গ্রামে।  
অন্যদিকে মৃত ডা. আরিফুল ইসলাম কিশোরগঞ্জ জেলার মিঠামইন উপজেলার সদর ইউনিয়নের বাসিন্দা রফিকুল ইসলামের ছেলে।

ডা. আরিফুল ও ডা. মিরা দম্পতি হোসেনপুর উপজেলার ঢেকিয়া এলাকায় মডার্ন জেনারেল হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার নামে একটি ক্লিনিক পরিচালনা করতেন।  

পুলিশ জানায়, গত শনিবার (০৫ আগস্ট) দিনগত রাতে হোসেনপুর উপজেলার ঢেকিয়া এলাকার একটি ভাড়া বাসার দরজা ভেঙে ঘরে প্রবেশ করে ফ্যানের সঙ্গে গামছা পেঁচানো অবস্থায় ডা. আরিফুল ইসলামের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। এ সময় ঘটনাস্থলের মরদেহের পাশ থেকে ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়’ লেখা একটি চিরকুটও উদ্ধার করা হয়।

এ ঘটনায় মৃত চিকিৎসক আরিফুল ইসলামের বড়ভাই আশরাফুল ইসলাম হোসেনপুর থানায় আত্মহত্যার প্ররোচনায় একটি মামলা করেন। এরপর পুলিশ অভিযান চালিয়ে ডা. শাহীন সুলতানা (মিরা) এবং মিরার দুই ভাই মো. নাসির উদ্দিন ও মো. এরশাদকে গ্রেপ্তার করে।

এ প্রসঙ্গে হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান টিটু বাংলানিউজকে জানান, গ্রেপ্তার হওয়া মামলার তিন আসামিকে কিশোরগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

এছাড়া ডা. আরিফুল ইসলামের মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হওয়ার পর পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০০৪৪ ঘণ্টা, আগস্ট ৮, ২০২৩
জেএইচ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।