ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

অবসরে যাওয়া ৩২ পুলিশ কর্মকর্তাকে সংবর্ধনা

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫০ ঘণ্টা, আগস্ট ৮, ২০২৩
অবসরে যাওয়া ৩২ পুলিশ কর্মকর্তাকে সংবর্ধনা

ঢাকা: বাংলাদেশ পুলিশে দীর্ঘ কর্মজীবন শেষে অবসরে যাওয়া অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার ও পুলিশ পরিদর্শক পদমর্যাদার ৩২ কর্মকর্তাকে বিদায় ও সংবর্ধনা দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

সোমবার (০৭ আগস্ট) দুপুরে ডিএমপি হেডকোয়ার্টারে ষষ্ঠ তলায় সম্মেলন কক্ষে সদ্য অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তাদের বিদায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক।

এছাড়া আরও উপস্থিত ছিলেন অন্যান্য পুলিশ কর্মকর্তারা।

অনুষ্ঠানে ডিএমপি কমিশনার বলেন, আপনারা দীর্ঘদিন পুলিশ বাহিনীতে থেকে দেশ ও দেশের মানুষের কল্যাণে কাজ করে গেছেন। আপনারা সেই কাজ থেকে অবসর নিয়েছেন। এক সময় আপনারা চাইলেও আপনাদের পরিবারকে যথেষ্ট সময় দিতে পারেননি। সবসময় কর্মব্যস্ত থেকেছেন। এখন আপনারা আপনাদের অবসর সময় পরিবার ও পরিজন নিয়ে একটু আনন্দে কাটাতে পারবেন।

অবসর জীবনে পুলিশ কর্মকর্তাদের স্বাস্থ্যের প্রতি যত্নশীল হওয়ার আহ্বান জানিয়ে ডিএমপি কমিশনার সবার দীর্ঘায়ু কামনা করেন।

এছাড়া অনুষ্ঠানে বিদায়ী পুলিশ কর্মকর্তাদের সম্মাননা স্মারক ও উপহার দেন ডিএমপি কমিশনার।  

অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তাদের মধ্যে ছিলেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার পদমর্যাদার একজন, সহকারী পুলিশ কমিশনার পদমর্যাদার ১৩ জন ও পুলিশ পরিদর্শক পদমর্যাদার ১৮ জন।

বাংলাদেশ সময়: ০৯৫০ ঘণ্টা, আগস্ট ০৮, ২০২৩
এজেডএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।