ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ী থেকে অচেতন উদ্ধার, ঢামেকে মারা গেলেন কলেজছাত্র

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩০ ঘণ্টা, আগস্ট ৯, ২০২৩
যাত্রাবাড়ী থেকে অচেতন উদ্ধার, ঢামেকে মারা গেলেন কলেজছাত্র নিহত কলেজছাত্র জসিম সাহা

ঢাকা: ঢাকা মেডিকেল হাসপাতালের (ঢামেক) জরুরি বিভাগের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় জসিম সাহা (২৪) নামে এক কলেজছাত্র মারা গেছেন।  

বুধবার (৯ আগস্ট) বিকেলে তাকে যাত্রাবাড়ী চৌরাস্তা এলাকা থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

এদিন সন্ধ্যা ৭টা ৫ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল ক্যাম্প পুলিশ (ইনচার্জ) ইন্সপেক্টর বাচ্চু মিয়া।

জসিমের বাড়ি কুমিল্লা হোমনা উপজেলার ফতের কান্দি গ্রামে।  সেখানে রঞ্জিত সাহার দুই সন্তানের মধ্যে জসিম ছোট। জসিম নারায়ণগঞ্জ বন্দরে অবস্থিত সরকারি কদম রসল ডিগ্রি কলেজের ডিগ্রির দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন।

ঢামেকে অচেতন অবস্থায় জসিমকে নিয়ে আসেন তার ভাই অসিম সাহা।

তিনি বলেন, চাকরির সুবাদে আমি নারায়ণগঞ্জ শিবু মার্কেট এলাকায় থাকি। ভাই জসিম গ্রামে থাকলেও মাঝেমধ্যে নারায়ণগঞ্জ বন্দরে অবস্থিত ওই কলেজে এসে ক্লাস করত। শনিবার অথবা রোববার বাসা থেকে বেরিয়ে যায় জসিম। সিলেটে ঘুরতে যাচ্ছে বলে বিদায় নেয় জসিম। গতকাল দুপুরেও জসিমের সঙ্গে মোবাইলে ফোনে কথা হয়েছিল। জসিম বলছিল, সে সিলেটে আছে পরে রওনা দেবে।

অসিম আরও বলেন, আজ একটি অপরিচিত নাম্বার থেকে ফোন আসে। সেই ব্যক্তি বলেন, জসিম নামে এক যুবক যাত্রাবাড়ী চৌরাস্তায় অচেতন অবস্থায় পড়ে আছে। এমন সংবাদে নারায়ণগঞ্জ থেকে চলে আসি যাত্রাবাড়ীতে। এর আগে পথচারীরা জসিমকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তাকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে আসি।

অসিম আরও বলেন, আমার ভাইয়ের কি হয়েছে, আমি কিছুই বুঝতে পারছি না। সিলেট থেকে আসার সময় অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছে নাকি অন্য কিছু, আমি কিছুই বলতে পারছি না।

এদিকে ঘটনাস্থল থেকে বাইজিদ নামে এক পথচারী জানান, যাত্রাবাড়ী বিবির বাগিচা এক নম্বর গেটসংলগ্ন রাস্তার আইল্যান্ডে ওই যুবক অচেতন অবস্থায় পড়েছিলেন। আশপাশের লোকজন বলাবলি করছিল তাকে বাসে হয়ত বা কিছু খাওয়ানো হয়েছে। পরে তাকে লোকজন তেঁতুলের পানি খাওয়ায়। একপর্যায় তিনি একটু সুস্থ হলে তার থেকে নাম্বার নিয়ে তার পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়। পরে তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায় তাকে। সেখান থেকে পরিবার জসিমকে ঢাকা মেডিকেলে নিয়ে যায়।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুল আলম ওই ছাত্রের মৃত্যু সংবাদের পরিপ্রেক্ষিতে ঘটনার খোঁজখবর নিচ্ছেন।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, আগস্ট ৯, ২০২৩  
এজেডএস/এসএএইচ 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।