ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

জাতীয়

ফতুল্লায় পিচ্চি মানিক হত্যা মামলার আসামি গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১০ ঘণ্টা, আগস্ট ১০, ২০২৩
ফতুল্লায় পিচ্চি মানিক হত্যা মামলার আসামি গ্রেপ্তার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় পূর্ব শত্রুতার জেরে সালিশের কথা বলে ডেকে নিয়ে পিচ্চি মানিক নামের এক যুবককে হাত-পা বেঁধে কুপিয়ে হত্যার ঘটনায় জড়িত এক আসামিকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বুধবার (৯ আগস্ট) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব-১১ এর সিনিয়র এএসপি মো. রিজওয়ান সাঈদ জিকু।

জানা যায়, ভিকটিমের আসামিদের সঙ্গে নানা বিষয়ে পূর্ব শত্রুতা ছিল। ২৪ জুলাই রাতে পিচ্চি মানিক তার বন্ধুদের সঙ্গে চাঁদমারীর সেকশন বাড়ির উদ্দেশ্যে বের হন। রাত পৌনে ৯টায় মাউরাপট্টি দোতলা গার্মেন্টস সংলগ্ন স্থানে শরীফের গ্যারেজের সামনে পৌঁছালে আসামি শরীফ ভিকটিমকে সালিশের কথা বলে কৌশলে নিজের গ্যারেজের ভেতর নিয়ে যায়। পরবর্তীতে গ্রেপ্তারকৃত তুহিনসহ সঙ্গীয় অন্যান্য আসামিদের সহায়তায় ভিকটিমমের হাত-পা বেঁধে ধারালো দেশীয় অস্ত্র দিয়ে কোপাতে থাকেন। এ সময় তার চিৎকার শুনে বন্ধুরা এগিয়ে গেলে তাদেরও কুপিয়ে আহত করেন। ঘটনাস্থলে ভিকটিমের মৃত্যু নিশ্চিত করে আসামিরা পালিয়ে যায়। পরে ভিকটিমকে উদ্ধার করে খানপুর ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

এ ঘটনায় নিহতের স্ত্রী ডালিয়া বেগম বাদী হয়ে ফতুল্লা থানায় নয়জনের নামোল্লেখ করে হত্যা মামলা দায়ের করেন। আসামিরা হলেন, দাউদ (৫৫), শরীফ (৩৫), আরিফ (২৯), সজীব (২৭), শান্ত ওরফে ইয়াকুব আলী (২৩), নাঈম (২১), তুহিন (২৫), জিসান (২০), জুয়েল (২০) এবং অজ্ঞাতপরিচয় ৬/৭ জন।  ৮ আগস্ট দুপুরে বরগুনার আমতলীর সোনাউটা এলাকা থেকে মাউরাপট্টি এলাকার মিজানের ছেলে তুহিনকে (২৫) গ্রেপ্তার করা হয়।  

বাংলাদেশ সময়: ০৮১০ ঘণ্টা, আগস্ট ১০, ২০২৩
এমআরপি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।