ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

বান্দরবান পৌরসভার  নতুন মেয়র মো.সামসুল ইসলাম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৯ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২৩
বান্দরবান পৌরসভার  নতুন মেয়র মো.সামসুল ইসলাম

বান্দরবান : বান্দরবান পৌরসভার মেয়রের দায়িত্ব নিয়েছেন আওয়ামীলীগ প্রার্থী নবনির্বাচিত মেয়র মো.সামসুল ইসলাম। রবিবার (১৩ আগস্ট) সকালে বান্দরবান পৌরসভার মেয়রের দায়িত্ব বুঝে নেন তিনি।

এসময় বান্দরবান পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র সৌরভ দাশ শেখর নবনির্বাচিত মেয়রের হাতে দায়িত্বভার হস্তান্তর করেন। এসময় পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অরুপ রতন সিংহ, নির্বাহী প্রকৌশলী মোজাম্মেল হক, সহকারী প্রকৌশলী রুই প্রু অং মারমা, প্রশাসনিক কর্মকর্তা প্রিয়তোষ চৌধুরী, হিসাব রক্ষণ কর্মকর্তা নুরুল আমিন চৌধুরীসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর এবং পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

নতুন দায়িত্ব নিয়েই পৌরসভার মেয়র সবার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন এবং দুর্যোগকালীন এইসময়ে পৌরসভার প্রতিটি কর্মীকে যথাযথভাবে দায়িত্ব পালনের আহবান জানান।  

প্রসঙ্গত: গত ২৩ জুলাই মো.সামসুল ইসলামকে বান্দরবান পৌরসভার মেয়র হিসেবে সরকারীভাবে গেজেট প্রকাশ করা হয় এবং ১০আগস্ট চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ে শপথ গ্রহণ করেন মো.সামসুল ইসলাম ।

বাংলাদেশ সময়:১৭০৮ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২৩

এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।