ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

স্যুপ খেয়ে ফিরবে বলা কিশোরের ভবন থেকে পড়ে মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৯ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২৩
স্যুপ খেয়ে ফিরবে বলা কিশোরের ভবন থেকে পড়ে মৃত্যু

ঢাকা: রাজধানীর পুরান ঢাকার হোসনি দালান এলাকায় ভবনের ওপর থেকে নিচে পড়ে ফাহাদ (১৩) নামে এক কিশোর মারা গেছে।  

স্যুপ খেয়ে ফিরছে বলে ওই কিশোর বাসা থেকে বেরিয়ে যায়।

এর কিছুক্ষণ পরই তার মরদেহ মিলে একটি ভবনের নিচে।

রোববার (১৩ আগস্ট) রাতে হোসনি দালাল এলাকায় এই ঘটনা ঘটে।  

স্থানীয়রা জানান, ভবন থেকে নিচে পড়ার সময় রাস্তায় ঝুলন্ত বৈদ্যুতিক তারার সঙ্গে আঘাত লেগে নিচে পড়ে ফাহাদ। পরে তাকে উদ্ধার করে এলাকাবাসী ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসা মৃত ঘোষণা করেন।

নিহতের পরিচিত ইউসুফ নামে এক ব্যক্তি বলেন, গত চার পাঁচ দিন আগে ঢাকা মেডিকেল হাসপাতালে নতুন ভবনের পাশে আমার চা দোকানে কাজ নেয় ফাহাদ। পরে আজ রাত ৯ টার দিকে প্রতিদিনের মতো তার ছোট ভাইয়ের বাসা হোসনি দালাল এলাকায় চলে যায় ফাহাদ। এক পর্যায় রাত ১০টার দিকে খাওয়া-দাওয়া শেষ করে বাসা থেকে বেরিয়ে যাওয়ার সময় বলে স্যুপ খেয়ে আবার ফিরে আসবে। এর কিছুক্ষণ পরেই জানা যায় ছোট ভাইয়ের বাসা থেকে কিছুটা দূরে একটি ভবন থেকে সে নিচে পড়ে গেছে।  

তবে কোন ভবন থেকে পড়ে গেছে ফাহাদ বা ওই ভবনের ছাদে কেন গিয়েছিল সে? এসবের বিস্তারিত কিছুই জানাতে পারেননি ইউসুফ।

তবে তিনি জানান, হাসপাতালের পাশে আরেকটি দোকানে এসে চাকরি করতো ফাহাদ। সেখানের চাকরি ছেড়ে ৫-৬ দিন আগে তার চা দোকানে চাকরি নিয়েছিল সে।

ঢাকা মেডিকেল হাসপাতালের পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া ফাহাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ০৮০৯ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২৩
এজেডএস/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।