ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

ছেলের ঋণের মামলায় জেলে গিয়ে বৃদ্ধ বাবার মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২৩
ছেলের ঋণের মামলায় জেলে গিয়ে বৃদ্ধ বাবার মৃত্যু

সিরাজগঞ্জ: ছেলের ঋণের মামলায় সিরাজগঞ্জ জেলা কারাগারে যাওয়ার একদিন পর নুরুল ইসলাম (৭৫) নামে এক বৃদ্ধ কয়েদীর মৃত্যু হয়েছে।

সোমবার (১৪ আগস্ট) সকালে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহত নুরুল ইসলাম শাহজাদপুর উপজেলার খুকনী গ্রামের মৃত বশির উদ্দিনের ছেলে।

নুরুল ইসলামের পরিবার সূত্রে জানা যায়, আল আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড থেকে ছেলে আরিফুল ইসলাম ঋণ নিয়েছিলেন। ওই ঋণের জামিনদার ছিলেন বাবা নুরুল ইসলাম ও অপর ছেলে শরিফুল ইসলাম। ঋণ পরিশোধ না করায় ব্যাংক কর্তৃপক্ষ সিরাজগঞ্জ অর্থঋণ আদালতে বাবা ও দুই ছেলেকে বিবাদী করে মামলা দায়ের করেন। রোববার (১৩ আগস্ট) ওই মামলায় আদালতে হাজিরা দিয়ে জামিন আবেদন করলে বিচারক সেটি নামঞ্জুর করে নুরুল ইসলাম ও শরিফুল ইসলামকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সিরাজগঞ্জ জেলা কারাগারের ডেপুটি জেলার মো. জসিম উদ্দিন বলেন, রোববার অর্থঋণ আদালতের একটি মামলায় নুরুল ইসলামকে কারাগারে পাঠানো হয়। পরে সোমবার ভোরে তিনি অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় নুরুল ইসলামের মৃত্যু হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।