ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সুবর্ণচরে ট্রলির চাপায় বাইকার নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৩
সুবর্ণচরে ট্রলির চাপায় বাইকার নিহত

নোয়াখালী: নোয়াখালীর সুবর্ণচরে ট্রলির চাপায় মো. জয়নাল আবেদীন (৪৫) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন।

মঙ্গলবার (১৫ আগস্ট) দুপুর ২টার দিকে উপজেলার চরজুবলী ইউনিয়নের হারিছ চৌধুরি বাজার-পরিষ্কার বাজার সড়কের পলোবান বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জয়নাল আবেদীন উপজেলার চরজব্বর ইউনিয়নের চরবাগ্যা গ্রামের সাহাব উদ্দিনের ছেলে। তিনি স্থানীয় সমিতির বাজারের একজন মুদি দোকানদার ছিলেন।

স্থানীয়রা জানান, ব্যক্তিগত কাজে জয়নাল দুপুর পৌনে ২টার দিকে নিজের মোটরসাইকেলে করে পরিষ্কার বাজার থেকে আটকপালিয়া বাজারের উদ্দেশ্যে রওয়ানা দেন। পথে তিনি উপজেলার চরজুবলী ইউনিয়নের হারিছ চৌধুরি বাজার-পরিষ্কার বাজার সড়কের পলোবান বাড়ির সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি বালু বোঝাই ট্রলি তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করে।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবপ্রিয় দাশ বাংলানিউজকে জানান, পালিয়ে যাওয়া চালকসহ ট্রলিটি আটকের চেষ্টা চালাচ্ছে পুলিশ। লিখিত অভিযোগ পেলে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।