ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

অর্থমন্ত্রীর জন্য ভোট চাওয়া সেই পুলিশ কর্মকর্তা এখন পুলিশ লাইন্সে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২০ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২৩
অর্থমন্ত্রীর জন্য ভোট চাওয়া সেই পুলিশ কর্মকর্তা এখন পুলিশ লাইন্সে

কুমিল্লা: জাতীয় শোক দিবসের আলোচনা সভায় অর্থমন্ত্রীর জন্য ভোট চাওয়া নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফারুক হোসেনকে কুমিল্লা জেলা পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে।  

বৃহস্পতিবার (১৭ আগস্ট) কুমিল্লার পুলিশ সুপার আব্দুল মান্নান স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়।

শুক্রবার (১৮ আগস্ট) অফিস আদেশের বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সুপার।  

গত মঙ্গলবার (১৫ আগস্ট) দুপুরে নাঙ্গলকোট উপজেলা সম্মেলন কক্ষে জাতীয় শোক দিবসের আলোচনা অনুষ্ঠানের আয়োজন করে নাঙ্গলকোট উপজেলা প্রশাসন।  

অনুষ্ঠানের মঞ্চে ছিলেন নাঙ্গলকোট উপজেলা পরিষদের চেয়ারম্যান শামসুদ্দিন কালু, নাঙ্গলকোট উপজেলা নির্বাহী কর্মকর্তা রায়হান মেহেবুব, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউছুপ, উপজেলা কৃষি কর্মকর্তা মো. নজরুল ইসলাম ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফারুক হোসেন।  

সেখানে অর্থমন্ত্রীর জন্য ভোটের মিনতি করেন ওসি ফারুক হোসেন। তার সেই মিনতির একটি ভিডিও ফুটেজ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

ভাইরাল হওয়া ফুটেজে ওসিকে বলতে শোনা যায়, নাঙ্গলকোট উপজেলার মানুষ গণহারে, গণমানুষের মতো করে উনাকে (অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল) আবার নির্বাচিত করবেন, এটা আমার মনের দিক থেকে আপনাদের প্রতি মিনতি। কারণ আসলে অর্থমন্ত্রী মহোদয় এতো বেশি নাঙ্গলকোটে উন্নয়ন করেছেন। আমি যদি পূর্বের ইতিহাস শুনি নাঙ্গলকোটের অনেক জায়গায় রাস্তাঘাটও ছিল না, বিদ্যুৎ ছিল না। উনি যখন আসলেন, আপনাদের মন জয় করলেন এবং আপনাদের উন্নয়নের শিখরে পৌঁছে দিলেন। আপনাদের জন্যই সব করেছেন।

উল্লেখ্য, ভিডিও ভাইরালের পর কুমিল্লা জেলা পুলিশ লাইন্সে সংযুক্ত হওয়া ওই পুলিশ কর্মকর্তা মো. ফারুক হোসেন আগে কুমিল্লার নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে নিযুক্ত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।