ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে হত্যা-ডাকাতিসহ একাধিক মামলার আসামি গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৬ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২৩
নরসিংদীতে হত্যা-ডাকাতিসহ একাধিক মামলার আসামি গ্রেপ্তার

নরসিংদী: গাজীপুরের পূবাইল থেকে নরসিংদীর হত্যা, ডাকাতি ও মানবপাচারসহ একাধিক মামলার গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত পলাতক আসামি মো. জাকির হোসেনকে (৪৮) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব ১১)।  

শুক্রবার (১৮ আগস্ট) পূবাইল থানার মাজুখান এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

রাতে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১১ সিপিএসসি নরসিংদীর ক্যাম্প কমান্ডার সিনিয়র সহকারী পরিচালক মো. খলিলুর রহমান।

গ্রেপ্তার জাকির নরসিংদী জেলার রায়পুরা উপজেলার রহিমাবাদ এলাকার ইদ্রিসের ছেলে।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, শুক্রবার নরসিংদীর একটি চৌকস অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুর জেলার পূবাইল এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় মাজুখান এলাকা থেকে হত্যা, ডাকাতি ও মানবপাচারের মত গুরুতর অপরাধী একাধিক মামলার গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত পলাতক আসামি জাকির হোসেনকে গ্রেপ্তার করা হয়।  

প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, গ্রেপ্তারকৃত আসামি নরসিংদী জেলার রায়পুরা থানার রহিমাবাদ এলাকায় সংগঠিত সন্ত্রাস বাহিনীর সক্রিয় সদস্য। এলাকায় দীর্ঘদিন ধরে খুন, ডাকাতিসহ অন্যান্য সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে জনমনে ভীতি সঞ্চার করে আসছিল। তিনি দীর্ঘদিন আইন প্রয়োগকারী সংস্থার ধরা ছোঁয়ার বাইরে ছিলেন। তাকে গ্রেপ্তারের জন্য বিভিন্ন সংস্থার চেষ্টা অব্যাহত ছিল। যার ফলশ্রুতিতে গোয়েন্দা নজরদারির মাধ্যমে গাজীপুর জেলার পূবাইল থানাধীন মাজুখান এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামিকে রায়পুরা থানায় হস্তান্তর করা হয়েছে।  

বাংলদেশ সময়: ০৮৫৩ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।