ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

ওয়ারীতে গলায় ফাঁসে স্কুলছাত্রীর মৃত্যু 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৩ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৩
ওয়ারীতে গলায় ফাঁসে স্কুলছাত্রীর মৃত্যু 

ঢাকা: রাজধানীর ওয়ারীতে ঠাটারী বাজার এলাকার একটি বাসায় স্নেহা আদ-দীন মেঘা (১৫) নামে এক স্কুলছাত্রী মারা গেছে। গলায় ফাঁসে তার মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

সোমবার (২১ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে ঠাটারী বাজার তাহেরবাগ এলাকায় একটি ভাড়া বাসায় ফাঁসের ঘটনা ঘটে। দ্রুত তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। চিকিৎসক দুপুর পৌনে ২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালে মেঘার মা সায়মা জাহান নেছা জানান, তারা ঠাটারী বাজার তাহেরবাগের চারতলা বাসার দ্বিতীয় তলায় ভাড়া থাকেন। মেঘার বাবা মো. হানিফ চাঁন সৌদি আরব প্রবাসী। মেঘা ঠাটারী বাজার শহীদ স্মৃতি হাই স্কুলে অষ্টম শ্রেণীর শিক্ষার্থী। তিন বোনের মধ্যে মেঘা বড়। সে মানসিক প্রতিবন্ধী ছিল।  

তিনি জানান, দুপুরে মেঘাকে বাসায় রেখে ছোট মেয়ে জান্নাতের মাথার চুল কাটাতে এলাকার একটি সেলুনে নিয়ে যান। সেখান থেকে বাসায় ফিরে দেখেন মেঘা গলায় ওড়না দিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আছে। আশেপাশের লোকজনের সহায়তায় মেঘাকে হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। কী কারণে মেঘা গলায় ফাঁস দিয়েছে, তা জানাতে পারেননি স্বজনরা।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে। বিষয়টি ওয়ারী থানায় জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৩
এজেডএস/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।