ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাতক্ষীরায় ট্রাকচাপায় শিশু নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৩ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৩
সাতক্ষীরায় ট্রাকচাপায় শিশু নিহত

সাতক্ষীরা: সাতক্ষীরায় ট্রাকচাপায় ওহি সুলতানা (৭) নামে এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় শিশুটির মা হাফিজা খাতুন গুরুতর আহত হয়েছেন।

সোমবার (২১ আগস্ট) বেলা সাড়ে ১১টায় সাতক্ষীরা-ভোমরা সড়কের মাহমুদপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় উত্তেজিত জনতা দীর্ঘসময় সড়ক অবরোধ করে ঘাতক ট্রাকটি ভাঙচুর করেন। এতে সড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

নিহত ওহি সুলতানা সদর উপজেলার তালবাড়িয়া গ্রামের মিতুল গাজীর মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সাতক্ষীরা থেকে ভ্যানে করে সপরিবারে ভোমরা বন্দরের দিকে যাচ্ছিল শিশুটি। এ সময় পেছন থেকে একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট- ১১-৭৪৮৫) ভ্যানটিকে ধাক্কা দিলে ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় ওহি সুলতানার।

ঘটনাস্থল পরিদর্শন করে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) রাজু আহমেদ জানান, ঘাতক ট্রাকসহ চালককে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ট্রাকের হেলপার গাড়ি চালাচ্ছিলেন বলে এলাকাবাসী অভিযোগ করেছেন।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।