ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

মেয়েকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রাণ হারালেন মা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২১ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৩
মেয়েকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রাণ হারালেন মা বিদ্যুৎস্পৃষ্ট হয়ে হাসপাতালে চিকিৎসাধীন সুমাইয়া আক্তার

লক্ষ্মীপুর: নিজের স্কুল পড়ুয়া মেয়ে সুমাইয়া আক্তারকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা সুমি আক্তারের (৪০) মৃত্যু হয়েছে।  

বৃহস্পতিবার (২৪ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে লক্ষ্মীপুর সদর উপজেলার কুশাখালী ইউনিয়নের শান্তির হাট এলাকায় এ ঘটনা ঘটে।

 

নিহত সুমির দুই ছেলে ও এক মেয়ের জননী। তিনি কুশাখালীর শান্তিরহাট এলাকার ব্যাটারিচালিত অটোরিকশাচালক আমির হোসেনের স্ত্রী। তার মেয়ে আহত সুমাইয়া স্থানীয় কুশাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী।

নিহতের স্বজনরা জানান, স্কুলছাত্রী সুমাইয়া তার পাঁচ মাস বয়সী ভাইকে দোলনায় শুইয়ে রেখে খেলাধুলা করছিল। পাশেই ছিল বৈদ্যুতিক পাখা। অসাবধানতাবশত ওই পাখা থেকে বিদ্যুতায়িত হয় সুমাইয়া। বিষয়টি তার মা সুমির নজরে পড়লে মেয়েকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহন হন তিনি। বাড়ির লোকজন মা-মেয়েকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে মা সুমিকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।  

লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, হাসপাতালে আনার আগেই সুমির মৃত্যু হয়েছে। তার মেয়েকে হাসপাতালে চিকিৎসাধীন।  

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।