ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তালাকের চার মাস পর নারীর হাত-পা কাটলেন সাবেক স্বামী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৬ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২৩
তালাকের চার মাস পর নারীর হাত-পা কাটলেন সাবেক স্বামী

হবিগঞ্জ: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আকলিমা বেগম (৩৫) নামে এক নারীর হাত ও পা কেটে দিয়েছেন তার সাবেক স্বামী। পরে চিকিৎসার সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে ওই নারীর মৃত্যু হয়।

শনিবার (২৬ আগস্ট) সন্ধ্যায় উপজেলার গাজীপুর ইউনিয়নের বাবু বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আকলিমা বেগম চুনারুঘাট উপজেলার খেতামারা গ্রামের সুজন মিয়ার সাবেক স্ত্রী ও ছনখলা গ্রামের মৃত আব্দুর রশিদের মেয়ে।

পুলিশ ঘটনাস্থল থেকে অভিযুক্ত সুজনকে গ্রেপ্তার করেছে।

জানা গেছে, ওই দম্পত্তির সাতটি সন্তান আছে এবং পারিবারিক কলহের জেরে প্রায় চারমাস আগে আকলিমা সুজনকে তালাক দিলে তিনি ক্ষিপ্ত হন।

পরে শনিবার সন্ধ্যায় বাবু বাজার এলাকার রাস্তায় একা পেয়ে আকলিমার ওপর আক্রমণ করেন সুজন। হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে সে আকলিমার বাম হাত কণুইয়ের নীচ পর্যন্ত এবং ডান হাতের কব্জি বিচ্ছিন্ন করে দেন। এছাড়া একাধিক আঘাতের ফলে তার বাম পা প্রায় বিচ্ছিন্ন হয়ে যায়। কোপ লেগেছে শরীরের আরও বিভিন্ন স্থানে।

ঘটনার খবর পেয়ে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল হকসহ পুলিশ সদস্যরা সেখানে গিয়ে সুজনকে গ্রেপ্তার করেন।

পরে আকলিমাকে পুলিশের গাড়িতে করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

ওসি রাশেদুল হক বলেন, সুজন নারিকেল গাছ পরিষ্কারের শ্রমিক হিসেবে কাজ করেন। সন্ধ্যায় কাজ থেকে ফেরার পথে সাবেক স্ত্রী আকলিমার ওপর আক্রমণ করেন। ঘটনাস্থল থেকেই সুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

আটক সুজনের বরাত দিয়ে ওসি জানান, আকলিমা তার সাবেক স্বামীকে রাস্তায় পেয়ে গালাগাল দেন। এ জন্য তিনি আকলিমাকে কুপিয়েছেন।

বাংলাদেশ সময়: ০১৩৩ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।