ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

তাড়াশে গাছে ঝুলছিল যুবকের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৪ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২৩
তাড়াশে গাছে ঝুলছিল যুবকের মরদেহ প্রতীকী ছবি

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশে ধীরেন্দ্রনাথ সিংহ (৪২) নামে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৯ আগস্ট) দুপুরের দিকে উপজেলার মাধাইনগর ইউনিয়নের খোর্দ্দ মাধাইনগর গ্রাম থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

 

ধীরেন্দ্রনাথ সিং ওই গ্রামের জালো সিংয়ের ছেলে। তিনি কৃষি শ্রমিকের কাজ করে জীবিকা নির্বাহ করতেন।  

পুলিশ এবং স্থানীয়রা জানান, ধীরেন্দ্রনাথ সিং ও তার স্ত্রী ঝুপড়ি সিং এলাকায় কৃষি শ্রমিকের কাজ করে পাঁচ সদস্যের সংসার চালান। সোমবার তারা দু’জন যথারীতি অন্যান্য দিনের মতো মাঠে কাজ করে বিকেলে বাড়িতে আসেন। পরে ধীরেন্দ্রনাথ সিংয়ের স্ত্রী ঝুপড়ি সিং তার স্বামীকে বাজার থেকে লবণ আনার জন্য বলেন। কিন্তু সন্ধ্যার পর ধীরেন্দ্রনাথ বাড়ি ফিরলেও লবন আনার কথা ভুলে যান। যা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বাক-বিতণ্ডা হয়। এক পর্যায়ে অভিমানে ধীরেন্দ্রনাথ রাত ৮টার দিকে বাড়ি থেকে বেড় হয়ে যান এবং সারা রাতেও আর বাড়িতে ফেরেননি। পরদিন মঙ্গলবার সকালে লোকজন মাধাইনগর ইউনিয়নের খোর্দ্দ মাধাইনগর গ্রামের গ্রামীণ সড়কে আম গাছে দীরেন্দ্রনাথের গলায় রশি পেঁচানো অবস্থান ঝুলন্ত মরদেহ দেখে পরিবারের সদস্য ও থানা পুলিশকে খবর দেন। খবর পেয়ে তাড়াশ থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ বিশিষ্ট শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।