ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নির্মাণাধীন মার্কেটে মিলল ব্যবসায়ীর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১০ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২৩
নির্মাণাধীন মার্কেটে মিলল ব্যবসায়ীর মরদেহ

কুমিল্লা: কুমিল্লার তিতাস উপজেলার কড়িকান্দি বাজারের একটি নির্মাণাধীন ফোর স্টার প্লাজার দ্বিতীয়তলা থেকে মোশারফ হোসেন (৭০) নামে এক কলা ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৩০ আগস্ট) লোকজন মার্কেটের দ্বিতীয় তলায় গিয়ে দেখতে পান ওই ব্যক্তির মরদেহ পড়ে আছে।

পরে পুলিশ গিয়ে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

নিহত মোশারফ উপজেলার রাজাপুর গ্রামের করিম মুন্সির ছেলে। তিনি দীর্ঘদিন ধরে কড়িকান্দি বাজারের ফুটপাতে কলা বিক্রি করে আসছিলেন। স্বজনদের ধারণা, ঋণের চাপে হার্ট অ্যাটাক করে তার মৃত্যু হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার ফোর স্টার মার্কেটের লোকজন দ্বিতীয় তলায় গিয়ে ওই ব্যক্তির মরদেহ পড়ে থাকতে দেখেন। পরে তারা খবর দিলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

নিহত মোশারফের একাধিক স্বজন জানান, তিনি ঋণে জর্জরিত ছিলেন। তিনি ও তার স্ত্রীর নামে বিভিন্ন এনজিওতে একাধিক ঋণ আছে। অনেকেই তাদের কাছ থেকে টাকা পাবেন। তাদের ধারণা, মানসিক চাপে হার্ট অ্যাটাক করে তার মৃত্যু হয়েছে। মোশারফ হোসেনের দুই মেয়ে ও এক ছেলে সন্তান থাকলেও তিনি আলাদাভাবে স্ত্রীকে নিয়ে রাজাপুর গ্রামে বসবাস করতেন।

তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুধীন চন্দ্র দাস বলেন, প্রাথমিকভাবে মরদেহে কোনো আঘাতের চিহ্ন দেখা যায়নি। ময়নাতদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত কিছুই বলা যাচ্ছে না।

বাংলাদেশ সময়: ১৯০৯ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।