ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

বান্দরবানে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে সেনাবাহিনীর সহায়তা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২৩
বান্দরবানে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে সেনাবাহিনীর সহায়তা

বান্দরবান: বান্দরবানে সাম্প্রতিক ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক নারী-পুরুষ ও শিক্ষার্থীদের মধ্যে অর্থ, শিক্ষাসামগ্রীসহ নানা ধরনের সহায়তা দিয়েছে বাংলাদেশ সেনাবাহিনী।  

বৃহস্পতিবার (৩১ আগস্ট) দুপুরের দিকে বান্দরবান সেনানিবাসে এসব সহায়তা বিতরণ করেন সেনাবাহিনীর বান্দরবানের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ।

 

এ সময় সেনাবাহিনীর সদর জোনের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মাহমুদুল হাসান, মেজর শায়েক উজ জামান, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হকসহ সেনাবাহিনীর বিভিন্ন পদ মর্যাদার কর্মকর্তা এবং ক্ষতিগ্রস্ত ব্যক্তিরা উপস্থিত ছিলেন।  

এ সময় সাম্প্রতিক বন্যায় বান্দরবানে ক্ষতিগ্রস্ত বিভিন্ন সম্প্রদায়ে ১০৭ জনের মাঝে ১০ লাখ ৯৫ হাজার টাকা, শিক্ষা উপকরণ, টিন ও বিভিন্ন ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।  

সেনাবাহিনীর কর্মকর্তারা জানান, এবারে স্মরণকালের ভয়াবহ বন্যায় বান্দরবানের সাত উপজেলায় সেনা রিজিয়নের পক্ষ থেকে ২ হাজার ২৭৯ পরিবারকে নগদ সাড়ে ৮ লাখ টাকা, আড়াই লাখ লিটার বিশুদ্ধপানি ও ৪ হাজার ১৮০ জন রোগীকে বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ দেওয়া হয়েছে। আর আগামীতেও সেনাবাহিনীর পক্ষ থেকে এ ধরনের মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।