ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

সৈয়দপুরে চার লাখ টাকার চায়না দুয়ারি জাল জব্দ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০২৩
সৈয়দপুরে চার লাখ টাকার চায়না দুয়ারি জাল জব্দ

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুরে ৬০টি নিষিদ্ধ চায়না দুয়ারি জাল জব্দ করেছেন ভ্রাম্যমাণ আদালত। যার বাজার মূল্য প্রায় চার লাখ টাকা।

শুক্রবার (০১ সেপ্টেম্বর) দিনব্যাপি ভ্রাম্যমাণ আদালতে অভিযান পরিচালনা করে এসব জাল জব্দ করেন সৈয়দপুর উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী কমিশনার (ভূমি) মো. আমিনুল ইসলাম। পরে জব্দকৃত জাল উপজেলা পরিষদ চত্বরে এনে জনসম্মুখে আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় সেখানে সৈয়দপুর সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মোছা. মোস্তারিনা আফরোজ ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

সূত্রে জানা গেছে, গোপন তথ্যের ভিত্তিতে সৈয়দপুর শহরের শহীদ তুলশীরাম সড়কে সওদাগর কুরিয়ার সার্ভিস অফিসে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নানা কৌশল অবলম্বন করে ওই কুরিয়ার সার্ভিসে ঢাকার দোহার থেকে আসা ৬০টি নিষিদ্ধ চায়না দুয়ারি জাল জব্দ করা হয়। জব্দকৃত জালের আনুমানিক মূল্য চার লাখ টাকা। পরে ওই সব জব্দকৃত জাল সৈয়দপুর উপজেলা পরিষদ চত্বরে নিয়ে জনসম্মুখে পুড়িয়ে ধ্বংস করা হয়।

সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও, ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) মো. আমিনুল ইসলাম জানান, শহরের সওদাগর কুরিয়ার সার্ভিস অফিসে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে ৬০টি জাল জব্দ করা হয়েছে। জব্দকৃত জালগুলো আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।