ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

ট্রাকের ধাক্কায় ইজিবাইচালক নিহত, আহত ২ বিদেশি শিক্ষার্থী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০২৩
ট্রাকের ধাক্কায় ইজিবাইচালক নিহত, আহত  ২ বিদেশি শিক্ষার্থী

দিনাজপুর: দিনাজপুর সদর উপজেলার পল্লী বিদ্যুৎ এলাকায় ট্রাকের সঙ্গে ব্যাটারিচালিত ইজিবাইকের মুখোমুখি ধাক্কায় একরামুল (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) দুই বিদেশি শিক্ষার্থী।

 

শনিবার (২ সেপ্টেম্বর) দুপুরের দিকে এ দুর্ঘটনা ঘটে।  

এ ঘটনায় দুপুর দেড়টার দিকে দিনাজপুর-রংপুর মহাসড়ক প্রায় ৩ ঘণ্টা অবরোধ করে রাখেন হাবিপ্রবির শিক্ষার্থীরা। পরে দিনাজপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দেবাশীষ চৌধুরীর আশ্বাসে অবরোধ তুলে নেন শিক্ষার্থীরা।

নিহত একরামুল জেলা শহরের গোবরাপাড়া এলাকার বাসিন্দা। তিনি দুর্ঘটনাকবলিত ইজিবাইকটির চালক ছিলেন।  

আহত দুই শিক্ষার্থী হলেন- হাবিপ্রবির কৃষি অনুষদের ১৭ ব্যাচের শিক্ষার্থী মকবুল আলম ও ২১ ব্যাচের কপিল গাসী। তাদের দু’জনের বাড়ি নেপালে বলে জানা গেছে।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ইজিবাইকে করে শহর থেকে বিশ্ববিদ্যালয়ে যাচ্ছিলেন শিক্ষার্থী মকবুল ও কপিল গাসী। পথে ঘটনাস্থলেই এলে ইজিবাইকের সঙ্গে সামনে থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি ধাক্কায় ঘটনাস্থলেই চালক একরামুল নিহত হ। আহত হন ওই দুই শিক্ষার্থী। আহতদের উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

এ বিষয়ে দিনাজপুর কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মাওলা বলেন, নিহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে। মরদেহ হস্তান্তর প্রক্রিয়া চলমান। ঘাতক ট্রাকটি জব্দ কলেও চালক ও তার সহযোগী (হেলপার) পালিয়ে গেছেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।  

বাংলাদেশ সময়: ১৯৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ