ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এক্সপ্রেসওয়েতে বিকল ট্রাকে বাসের ধাক্কা, নিহত ৩

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২৩
এক্সপ্রেসওয়েতে বিকল ট্রাকে বাসের ধাক্কা, নিহত ৩

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় ঢাকা-মাওয়া (বঙ্গবন্ধু) এক্সপ্রেসওয়েতে বিকল ট্রাকের পেছনে ধাক্কা খেয়ে বাস উল্টে তিন যাত্রী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন অন্তত ১০ জন।

 

বুধবার (৬ সেপ্টেম্বর) ভোর ৪টার দিকে মহাসড়কের রামের খোলা নামক স্থানে ফ্লাইওভারের ওপর এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে হাসিনা বেগমের (৪২) নাম জানা গেছে।  
 
আহতদের মধ্যে গুরুতর অবস্থায় চট্টগ্রামের লাভলু (৫৫), পটুয়াখালীর মো. মনিরুল ইসলাম (৪৬), মো. জহিরুল ইসলাম (৪৮) ও মফিজুল ইসলামকে (৪২) ঢাকার বিভিন্ন হাসপাতালে নেওয়া হয়েছে। বাকিদের নাম পরিচয় জানা যায়নি।

হাসাড়া হাইওয়ে থানা পুলিশ সূত্রে জানা যায়, লাবিবা পরিবহন নামে একটি বাস কুয়াকাটা থেকে ঢাকা যাচ্ছিল। পথে বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের রামের খোলা নামক এলাকায় ফ্লাইওভারের ওপর দিয়ে যাওয়ার সময় দাঁড়িয়ে থাকা একটি বিকল ট্রাকের পেছনে সজোরে ধাক্কা খায়। এতে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে এক্সপ্রেসওয়ের রেলিংয়ের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে যায়। এসময় বাসটি দুমড়েমুচড়ে যায় এবং ঘটনাস্থলেই মারা যান তিন যাত্রী। আহত হন কমপক্ষে ১০ যাত্রী।

হাসাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার সিংহ বলেন, দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাক আমাদের হেফাজতে রয়েছে। তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। সেই সঙ্গে ঢাকার বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে আহতদের।

বাংলাদেশ সময়: ১২৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।