ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

ডিজিটাল প্ল্যাটফর্মে নির্বাচনী প্রচারণার প্রস্তুতি নিচ্ছে আ. লীগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২৩
ডিজিটাল প্ল্যাটফর্মে নির্বাচনী প্রচারণার প্রস্তুতি নিচ্ছে আ. লীগ

নওগাঁ : ডিজিটাল প্ল্যাটফর্মকে কাজে লাগিয়ে নির্বাচনী প্রচারণা চালানোর প্রস্তুতি নিচ্ছে আওয়ামী লীগ। পাশাপাশি তুলে ধরা হবে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ড।

বুধবার ( ০৬ সেপ্টেম্বর) দুপুরে নওগাঁ জেলা আওয়ামীলীগ কার্যালয়ে স্মার্ট কর্নার উদ্বোধন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন, আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়কারী ও সাবেক মন্ত্রী পরিষদ সচিব কবির বিন আনোয়ার।

এসময় তিনি আরও বলেন, এই কর্নার থেকে প্রতিটি উপজেলা তথা ইউনিয়ন পর্যায়ে কিছু তরুণ নারী-পুরুষ  প্রচারণা কাজের জন্য তৈরি করা হবে। যারা অনলাইন প্ল্যাটফর্মে নৌকার পক্ষে ক্যম্পেইন করবে। পাশপাশি সরাকারের বিরুদ্ধে গুজব রুখে দিয়ে সার্বিক উন্নয়ন বার্তা ভোটারদের কাছে পৌঁছে দেবে। তিনি বলেন, গত ৩ বারের মত এবারও বাংলাদেশের জনগণ শেখ হাসিনার পক্ষেই রায় দেবেন।

এসময় উপস্থিত ছিলেন নওগাঁ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, নওগাঁ সদর আসনের এমপি ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন, নওগাঁ -৩ আসনের সাংসদ ছলিম উদ্দিন তরফদার, নওগাঁ-৬ আসনের সাংসদ আনোয়ার হোসেন হেলালসহ জেলা আওয়ামী লীগ ও আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২৩

এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।