ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজধানীতে ৬ ছিনতাইকারী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২৩
রাজধানীতে ৬ ছিনতাইকারী আটক

ঢাকা: পৃথক অভিযানে রাজধানীর বংশাল ও কোতোয়ালি এলাকা থেকে ৬ ছিনতাইকারীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)।

আটকরা হলেন-বংশাল এলাকা থেকে মো. ফিরোজ খাঁন (২৬), মো. বিল্লাল হোসেন (২১), ও মো. মোবারক হোসেন (২৮)।

এছাড়া অপর আটকরা হলেন- কোতোয়ালি এলাকার মো. রাসেল (৩২), মো. আমিনুর মিয়া (৩৭), ও মো. মহিনউদ্দিন (৩২)।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) বিকেলে র‌্যাব-১০ এর অধিনায়ক অ্যাডিশনাল ডিআইজি মো. ফরিদ উদ্দিন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুর র‌্যাব-১০ এর একটি দল রাজধানীর বংশাল থানার নয়াবাজার ফুটওভার ব্রিজ সংলগ্ন এলাকায় অভিযান চালায় অভিযানে ৩ ছিনতাইকারীকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১টি চাকু, ১টি ছুরি, ১টি ব্লেডযুক্ত ক্ষুর ও ৩টি মোবাইল ফোন জব্দ করা হয়।

ওই দিন (বুধবার) বিকেলে র‌্যাব-১০ এর ওই আভিযানিক দল রাজধানী ঢাকার কোতোয়ালি থানার নয়াবাজার নবাব ইউসুফ রোড এলাকায় আরও একটি অভিযান চালায়। অভিযানে ৩ ছিনতাইকারীকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে ১টি চাকু, ২টি ছুরি, ২টি মোবাইল ফোন ও ৫০০ টাকা জব্দ করা হয়।

র‌্যাব কর্মকর্তা জানান, আটকরা বেশ কিছুদিন ধরে রাজধানী ঢাকার বংশাল ও কোতোয়ালিসহ আশপাশের বিভিন্ন এলাকায় পথচারীদের ধারালো চাকুর ভয় দেখিয়ে টাকা-পয়সা ও মোবাইল ফোনসহ বিভিন্ন মূল্যবান সম্পদ ছিনতাই করে আসছিল। আসামিদের বিরুদ্ধে পৃথক ছিনতাই মামলা করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২৩
এমএমআই/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।