ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাজেকে ঢাবি শিক্ষার্থী অপহরণের ঘটনায় মামলা, আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২৩
সাজেকে ঢাবি শিক্ষার্থী অপহরণের ঘটনায় মামলা, আটক ১

রাঙামাটি: রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষার্থী দিপীতা চাকমা অপহরণের ঘটনায় সাজেক থানায় মামলা দায়ের করেছেন তার বাবা শীতেন্দ্র বিকাশ চাকমা।  

বৃহস্পতিবার (০৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় এমন তথ্য নিশ্চিত করেছেন সাজেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল হক।

ওসি বলেন, অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে মামলা করেন অপহৃতের বাবা।

এদিকে অপহরণের ঘটনায় সাজেকের দাঁড়িপাড়া বনোআদম এলাকায় পুলিশ অভিযান চালিয়ে দান প্রিয় চাকমা (২৬) নামে এক যুবককে আটক করে। আটক যুবক একই এলাকার অনিল কুমার চাকমার ছেলে। তিনি সন্তু গ্রুপের নেতৃত্বাধীন পিসিজেএসএসের রাজনীতির সঙ্গে জড়িত বলে স্থানীয়রা জানিয়েছেন।  

পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (পিসিজেএসএসের) বাঘাইছড়ি উপজেলার সাংগঠনিক সম্পাদক ত্রিদিপ চাকমা এ অপহরণের ঘটনায় তার দলের কোনো সম্পৃক্ততা নেই বলে জানান এবং আটক দান প্রিয় চাকমা তার দলের কেউ নন বলে নিশ্চিত করেন।

জানা গেছে, খাগড়াছড়ি জেলা থেকে বন্ধুদের সঙ্গে সাজেকে যাওয়ার সময় বুধবার দুপুর ১টার দিকে শিজকছড়া এলাকা থেকে এক দল সশস্ত্র পাহাড়ি সন্ত্রাসী তাদের গাড়ি থামিয়ে দিপীতা চাকমাকে অপহরণ করে নিয়ে যায়। এরপর ওই দিন সন্ধ্যায় সাজেক থানাধীন দাঁড়িপাড়া বনোআদম নামক স্থান থেকে ওই ছাত্রীকে সম্পূর্ণ সুস্থ অবস্থায় উদ্ধার করা হয়। দিপীতা চাকমা ঢাকা বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের মাস্টার্সের ছাত্রী।

বাংলাদেশ সময়: ০৭১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০২৩
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।