ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

জাতীয়

নাটোরে ওসমান হত্যা মামলার আসামি কামরাঙ্গীরচর থেকে গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২৩
নাটোরে ওসমান হত্যা মামলার আসামি কামরাঙ্গীরচর থেকে গ্রেপ্তার

ঢাকা: নাটোরে ওসমান গণি হত্যা মামলার আসামি মো. সাইফুল ইসলামকে (৩৯) গ্রেপ্তার করেছে র‍্যাব। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) রাতে রাজধানীর কামরাঙ্গীরচর থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

শুক্রবার দুপুরে র‍্যাব-২ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) শিহাব করিম বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।  

তিনি জানান, গত ৩ সেপ্টেম্বর সকাল সাড়ে ৭টার দিকে ওসমান গণি ডাঙ্গাপাড়া চিলান গ্রামস্থ জাহাঙ্গীর হোসেনের চায়ের দোকানে বসে চা পান করছিলেন। এ সময় একই গ্রামের সাইফুল ইসলামসহ ৫-৬ জন ধারালো অস্ত্র, লোহার হাতুড়ি, লোহার রড ও বাশেঁর লাঠি নিয়ে পূর্ব পরিকল্পিতভাবে ভুক্তভোগীর ওপর হামলা করেন।  

হামলাকারীরা তাদের হাতে থাকা দেশীয় ধারালো অস্ত্রশস্ত্র দিয়ে ভুক্তভোগীর হাত-পায়ের রগ কেটে দেন এবং শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কুপিয়ে শ্বাসরোধ করে মৃত্যু নিশ্চিত করেন। পরে মৃত ওসমান গণির স্বজনেরা এগিয়ে এলে তাদের ভয়ভীতি প্রদর্শন করেন।  

এই ঘটনায় ৪ সেপ্টেম্বর ভুক্তভোগীর ভাতিজা কুতুব উদ্দীন বাদী হয়ে নাটোর এর লালপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।  

এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার রাতে রাজধানীর কামরাঙ্গীরচর থানা এলাকায় অভিযান চালিয়ে হত্যা মামলার এজাহারনামীয় আসামী মো. সাইফুল ইসলামকে গ্রেপ্তার করে র‍্যাব।  

বাংলাদেশ সময়: ১৩০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২৩
এসজেএ/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।