ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

কাঁচা রাস্তায় ধানের চারা লাগিয়ে প্রতিবাদ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২৩
কাঁচা রাস্তায় ধানের চারা লাগিয়ে প্রতিবাদ 

টাঙ্গাইল: পাকাকরণের দাবিতে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার সংগ্রামপুর ইউনিয়নের খুপিবাড়ী এলাকায় কাঁচা রাস্তায় ধানের চারা  লাগিয়ে মানববন্ধন ও প্রতিবাদ জানিয়েছে এলাকাবাসী।  

শনিবার (৯ সেপ্টেম্বর) দুপুরের দিকে ইউনিয়নের কাহারের খাল ব্রিজ থেকে লাহিড়ীবাড়ী ও ফসল হয়ে চাপড়ী হাসান মোড় পর্যন্ত ৪ কিলোমিটার কাঁচা রাস্তা পাকা করার দাবিতে সর্বস্তরের জনসাধারণের ব্যানারে এ মানববন্ধন ও প্রতিবাদ জানান তারা।

এ সময় বক্তব্য দেন ঘাটাইল উপজেলা কৃষক লীগের সদস্য সচিব অ্যাডভোকেট মো. আবুবকর সিদ্দিক, পল্লী চিকিৎসক তোফাজ্জল হোসেন খান, মমিনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক গোপীনাথ সরকার, বিশিষ্ট ব্যবসায়ী এনামুল হক খুররম, সংগ্রামপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. রুমান খান খোকন প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, সংগ্রামপুর ইউনিয়নের খুপিবাড়ী কাহারের খাল ব্রিজ থেকে লাহিড়ীবাড়ী ও ফসল হয়ে চাপড়ী হাসান মোড় পর্যন্ত রাস্তা দীর্ঘদিন সংস্কার না করায় মরণফাঁদে পরিণত হয়েছে। বেহাল সড়কে শিক্ষার্থীসহ সর্বসাধারণের চলাচল করা দায় হয়ে পড়েছে। উপজেলা শহরে যোগাযোগের একমাত্র সড়কটি বেহাল দশা থাকায় রোগী নিয়ে চরম ভোগান্তিতে পড়তে হয় স্থানীয় বাসিন্দাদের।
 

এ ব্যাপারে সংগ্রামপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. গিয়াস উদ্দিন বলেন, খুপিবাড়ী কাহারের খাল ব্রিজ থেকে লাহিড়ীবাড়ী ও ফসল সড়কের ৪ কিলোমিটারের মধ্যে ইতোমধ্যে দেড় কিলোমিটার টেন্ডার প্রক্রিয়ার মধ্যে রয়েছে। খুব দ্রুতই ঠিকাদার নির্বাচন হলে উক্ত অংশে আধা কিলোমিটার ও দক্ষিণ অংশে ১ কিলোমিটার রাস্তা পাকা করা হবে। বাকি অংশ পরবর্তী সময়ে পাকা করণ করা হবে। আমি দায়িত্ব পেয়েছি মাত্র ৪ মাস। এর মধ্যেই অগ্রাধিকার ভিত্তিতে এ কাজে হাত দিয়েছি।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।