ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

বিএনপির ওপরে ওপরে আন্দোলন, তলে তলে নির্বাচন: ওবায়দুল কাদের

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১১ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২৩
বিএনপির ওপরে ওপরে আন্দোলন, তলে তলে নির্বাচন: ওবায়দুল কাদের

ঢাকা:  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আপনাদের একটি নতুন খবর দেই, বিএনপি ওপরে ওপরে আন্দোলন করছে, আর তলে তলে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে। একেক আসনে টাকাওয়ালা ২-৩ জন প্রার্থী, যার যতো টাকা, লন্ডনে পাঠাচ্ছে।

আর মনোনয়নের জন্যে লন্ডনে পাড়ি জমাচ্ছে। বিএনপি নির্বাচনে না আসলে তারেক রহমান মনোনয়ন বাণিজ্য করবে কি করে? নির্বাচন না করলে তারেক রহমান টাকা পাবে কই!

শনিবার(৮ সেপ্টেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে ঢাকা দক্ষিণ মহানগর আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে তিনি এ মন্তব্য করেন।  

সেতু মন্ত্রী বলেন, আজকের পদযাত্রায় জনগণ নেই, জনগণ বিএনপির সাথে নেই। বাংলাদেশ বৃহৎ শক্তির শক্তিকেন্দ্র। এই বলয় বন্ধুত্বের বলয়, এখানে কোন শত্রুতা নেই। বাংলাদেশের জাতির পিতা বলেগেছেন, সবার সাথে বন্ধুত্ব, কারও সঙ্গে শত্রুতা নেই।  

বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের উদ্দেশ্যে আ’লীগ সাধারণ সম্পাদক বলেন, অবস্থা বেগতিক, বিএনপির জন্যে সামনে কিছু দেখে না। বিএনপি দিনের আলোর মধ্যেও অমানিশার অন্ধকার দেখে। তাদের আন্দোলনে কোন জনসমর্থন নেই।

বিএনপি সরকারের উন্নয়ন চোখে দেখছে না মন্তব্য করে সেতু মন্ত্রী বলেন, ফার্মগেট থেকে এয়ারপোর্ট মাত্র ১০ মিনিটে। আগে আড়াইঘন্টায়ও বিমানবন্দরে যাওয়া যেতো না। সামনে বাংলাদেশে শত সেতু উদ্বোধন করা হবে। নদীর নীচে টানেল হচ্ছে। উন্নয়ন দেখে বিএনপি নেতাদের ঘুম হারাম হয়ে গেছে।  

ঢাকা দক্ষিণ মহানগর আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নাফীর সভাপতিত্বে আরও বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী,  কামরুল ইসলাম, মোস্তফা জালাল মহিউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ।

বাংলাদেশ সময় ১৭১০, ০৯ সেপ্টেম্বর , ২০২৩
এনবি/এমএম
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।