ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফিটনেস সেন্টার উদ্বোধন করলেন মাশরাফি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২৩
ফিটনেস সেন্টার উদ্বোধন করলেন মাশরাফি

নড়াইল: নড়াইলে অত্যাধুনিক ফিটনেস সেন্টার উদ্বোধন করলেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য, বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোত্তর্জা।

শনিবার (৯ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফিটনেস সেন্টার উদ্বোধন করা হয়।

নড়াইল সরকারী উচ্চ বিদ্যালয় মাঠের উত্তর পাশে ফাউন্ডেশনের ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্বে করেন নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সভাপতি মাশরাফী বিন মোত্তর্জা।

অনুষ্ঠানে বক্তব্য দেন আইপিডিসি-এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মমিনুল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান আ্যাড. সুবাস চন্দ্র বোস, নড়াইল পৌর মেয়র আঞ্জুমান আরা, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিক প্রমুখ।

২০১৯ সালের ২ নভেম্বর নড়াইল সরকারি বালক বিদ্যালয় মাঠ সংলগ্ন এলাকায় নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের উদ্যোগে এবং বেসরকারি সংস্থা আইপিডিসি ফাইনান্স লিঃ-এর সহায়তায় ২৫ লাখ টাকা ব্যয়ে একটি ফিটনেস সেন্টারের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন মাশরাফী বিন মোর্ত্তজা।

এছাড়া ফাউন্ডেশনের উদ্যোগে ও আইপিডিসির সহায়তায় ২০১৮ সাল থেকে নড়াইল জেলার তৃণমূল পর্যায় থেকে মেধাবী ফুটবল, ক্রিকেট এবং ভলিবল খেলোয়াড় অন্বেষণ ও  বাছাই করে সারা বছর প্রশিক্ষণের কাজ চলছে। অত্যন্ত সফলভাবে তিন জন প্রশিক্ষক এ কাজটি করে যাচ্ছেন। প্রত্যেক ইভেন্টে ২৫জনকে নিয়ে সারা বছর এ প্রশিক্ষণ কার্যক্রম চলছে।

২০১৭ সালের ৪ সেপ্টেম্বর থেকে ‘নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন’ সাধারণ মানুষের স্বাস্থ্য সেবা তৃণমূলে পৌঁছে দেওয়া, দুস্থদের আর্থিক সাহায্য প্রদান, পরিবেশ ঠিক রাখতে ডাস্টবিন স্থাপন, সোলার লাইট বিতরণ, দরিদ্র কষকদের মধ্যে কৃষি বীজ বিতরণ, নড়াইলবাসীর সার্বিক নিরাপত্তায় সিসি ক্যামেরা স্থাপনসহ বিভিন্ন সেবামূলক কাজ করে চলেছে।        

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০২৩
এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।